This Article is From Aug 16, 2018

"গভীর শূন্যতা অনুভব করছি", বললেন শোকাহত মোদী

‘স্পষ্ট ভবিষ্যৎ পরিকল্পনার জোরে গোটা দেশের সকল নাগরিকের জীবনকে স্পর্শ করে যেতে পেরেছিলেন প্রধানমন্ত্রী বাজপেয়ী’, বলেন ম‌োদী।    

আজ বিকেল পাঁচটা বেজে পাঁচে দিল্লির এইমসে প্রয়াত অটলবিহারী বাজপেয়ী।

নিউ দিল্লি:

প্রয়াত অটলবিহারী বাজপেয়ী। তাঁর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করছে দলমত নির্বিশেষে গোটা দেশের রাজনৈতিক মহল। শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তাঁর সরকারের আমলেই অটলবিহারী বাজপেয়ীর জন্মদিন পঁচিশে ডিসেম্বরকে ‘সুশাসন দিবস’ হিসেবে পালন করা হয়। প্রধানমন্ত্রী মোদী অটলবিহারী বাজপেয়াঈর মৃত্যুতে শোকপ্রকাশ করে একাধিক টুইট করেন। দেশের তিনবারের প্রধানমন্ত্রী গত জুন মাসের এগারো তারিখ থেকে ভর্তি ছিলেন নিউ দিল্লির এইমসে। শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিকেল পাঁচটা বেজে পাঁচ মিনিটে। মোদী তাঁর টুইটে বাজপেয়ীর মৃত্যুকে ‘একটি যুগের অবসান’ বলে বর্ণনা করেন। মোদী তাঁর টুইটে আরও লেখেন, একবিংশ শতাব্দীর ভারতের অস্তিত্বকে অগ্রগতির পথে অত্যন্ত শক্তিশালীভাবে সমৃদ্ধ করে তুলতে অগ্রগণ্য ভূমিকা নিয়েছিলেন দেশনায়ক অটলবিহারী বাজপেয়ী।

‘স্পষ্ট ভবিষ্যৎ পরিকল্পনার জোরে গোটা দেশের সকল নাগরিকের জীবনকে স্পর্শ করে যেতে পেরেছিলেন প্রধানমন্ত্রী বাজপেয়ী’, বলেন ম‌োদী।    

তাঁর প্রথমদিকের একটি টুইটে মোদী লেখেন, "আমি বাক্যহারা। প্রবল শূন্যতা অনুভব করছি। এই শোককে অতিক্রম করার চেষ্টা করছি আমি"।

তিনি লেখেন, "তাঁর মৃত্যু এক ব্যকতিগত ও অপূরণীয় ক্ষতি। আমাদের মতো দলের সাধারণ কর্মীদের কাছে তিনি ছিলেন অনুপ্রেরণা"।

.