হাফপ্যান্ট থেকে গেরুয়া বসন! প্রধানমন্ত্রীর জন্মদিনে দেখুন অজানা মোদির অদেখা ছবি

Prime Minister Narendra Modi birthday: গুজরাটের গান্ধীনগরের কাছেই বসবাস করে প্রধানমন্ত্রীর মা হীরাবেন। নিজের ৬৯ তম জন্মদিনটি মায়ের সঙ্গেই উদযাপন করেন মোদি

 Share
EMAIL
PRINT
COMMENTS
হাফপ্যান্ট থেকে গেরুয়া বসন! প্রধানমন্ত্রীর জন্মদিনে দেখুন অজানা মোদির অদেখা ছবি

নরেন্দ্র মোদি একটি লিঙ্কও শেয়ার করেছেন যেখানে যে কোনও মানুষ মোদির সঙ্গে কাটানো স্মৃতিগুলি আপলোড করতে পারবেন


নয়াদিল্লি: 

অ্যালবাম ঘেঁটে পুরনো ছবি দেখতে কে না ভালোবাসেন! আমি আপনি আম আদমি থেকে শুরু করে এই দলে রয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Prime Minister Narendra Modi)! সম্প্রতি ৬৯ বছর সম্পূর্ণ করলেন নরেন্দ মোদি, নিজের ৬৯ তম জন্মদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi 69th birthday) স্মৃতির সরণি বেয়ে টুইটারে তাঁর বেশ কয়েকটি পুরনো ছবি শেয়ার করেছেন এবং অন্যদের কাছে যদি তাঁর পুরনো স্মৃতিচ্ছবি থেকে থাকে তাও তাঁর ওয়েবসাইটে ভাগ করে নিতে বলেছেন। মোদির কথায়, এই সমস্ত ছবিই আসলে “মূল্যবান মুহূর্ত এবং বিশেষ স্মৃতিকে পুনরুদ্ধার করা”। তিনি আরও জানান যে, তাঁরা বিভিন্ন বন্ধুদের কাছ থেকেই এইসব পুরনো ছবিগুলি পেয়েছেন তিনি। নরেন্দ্র মোদি লিখেছেন, “আমি বিভিন্ন বন্ধুদের কাছ থেকে অনেক পুরনো ছবি পেয়েছি। আমি সেসবের মধ্যে থেকে কয়েকটি ছবি শেয়ার করে নিচ্ছি। আর আপনাদের কাছে একটি বিশেষ অনুরোধও রয়েছে, আপনার যদি আমার সঙ্গে এইরকম স্মৃতি থেকে থাকে তবে দয়া করে সেগুলি আমার সঙ্গে শেয়ার করুন।”

Image

Image

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি লিঙ্কও শেয়ার করেছেন যেখানে যে কোনও মানুষ মোদির সঙ্গে কাটানো স্মৃতিগুলি আপলোড করতে পারবেন।

গত সোমবার রাতে প্রধানমন্ত্রী মোদি গুজরাটে যান। নর্মদা নদীর উপর স্ট্যাচু অব ইউনিটি এবং সর্দার সরোবর বাঁধ সহ বিভিন্ন কর্মসূচি এবং প্রকল্প পর্যালোচনা করতে তিনি মঙ্গলবার সকালেই গান্ধীনগর থেকে নর্মদা জেলার কেভাদিয়ায় পৌঁছন।

Image

গুজরাটের গান্ধীনগরের কাছেই বসবাস করে প্রধানমন্ত্রীর মা হীরাবেন। নিজের ৬৯ তম জন্মদিনটি মায়ের সঙ্গেই উদযাপন করেন মোদি। মায়ের সঙ্গেই দুপুরের খাবার খান এবং পরে প্রতিবেশীদের সঙ্গেও দেখা করেন মোদি। ৯৮ বছরের বৃদ্ধা হীরাবেন তাঁর ছোট ছেলে পঙ্কজ মোদির সঙ্গে রাইসিন গ্রামেই থাকেন।

Image

মধ্যাহ্নভোজ শেষে প্রধানমন্ত্রী মোদি মায়ের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার আগে আশেপাশের প্রতিবেশীদের সঙ্গে দেখা করেন।

Image

নিজের ব্যস্ত সময়সূচীর মাঝেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রায়শই গুরুত্বপূর্ণ দিনগুলিতে মা'কে দেখতে যান। এই বছরের শুরুর দিকে জাতীয় নির্বাচনে দ্বিতীয়বারের মতো বিশাল ব্যবধানে জয়ের পরেও প্রধানমন্ত্রী মোদি গুজরাটে তাঁর মায়ের সাথে দেখা করেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................