ভোট গণনার রাত পেরোলেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক, তারিখ ঘোষণা নির্মাতাদের

বহু বিতর্কের পরে, বহু টালবাহানার পরে অবশেষে ২৪ মে মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক (PM Narendra Modi)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভোট গণনার রাত পেরোলেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক, তারিখ ঘোষণা নির্মাতাদের

নরেন্দ্র মোদির বায়োপিক মুক্তি পাবে ২৪ মে, জানিয়েছেন প্রযোজক সন্দীপ সিং


মুম্বাই: 

ভোটের পরেই প্রধানমন্ত্রী মোদির জন্য রয়েছে উপহার। তবে তা আদৌ উপহার হয়ে উঠবে কিনা সেসব বোঝা যাবে ২৩ তারিখ সারা দেশের ভোট গণনার পরেই। বহু বিতর্কের পরে, বহু টালবাহানার পরে অবশেষে ২৪ মে মুক্তি পেতে চলেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক (PM Narendra Modi)। অভিনেতা বিবেক আনন্দ ওবেরয় এই সিনেমায় প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

চলচ্চিত্রের প্রযোজক সন্দীপ সিং বলেন, “দায়িত্বশীল নাগরিক হিসেবে আমরা দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল। অনেক আলোচনার পর এবং চলচ্চিত্র (biopic Prime Minister Narendra Modi) সম্পর্কে কৌতূহল ও উত্তেজনা দেখার পর আমরা লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই অবিলম্বে চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

 গর্ভবতী গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা, সযত্নে পাশে নিয়ে হাঁটছেন অর্জুন রামপাল

তিনি আরও বলেন, “আমরা ২৪ মে আমাদের চলচ্চিত্রের মুক্তি ঘটাবো। ১৯ মে এই দেশে সাত দফার লোকসভা নির্বাচন শেষ হবে। তারপরে সিনেমার প্রচারের জন্য আমাদের হাতে থাকবে মাত্র চারটে দিন।”

প্রযোজক আরও জানিয়েছেন, “আমি আশা করছি এখন আর কারোও কোনও সমস্যা হবে না এবং আমরা আশাবাদী যে সিনেমার মুক্তি নিয়েও আর কোনও সমস্যা ঘটবে না।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমা ১১ এপ্রিল তারিখে বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ১১ তারিখ থেকেই এই দেশে লোকসভা নির্বাচন শুরু হয়ে যাওয়াতে সিনেমার মুক্তি রাতারাতি বন্ধ করে দেওয়া হয়েছিল। ১০ এপ্রিল অর্থাৎ লোকসভা নির্বাচন শুরু হওয়ার একদিন আগে নির্বাচন কমিশন বলেছিল, “নির্বাচনের সময় কোনওভাবে এই প্রক্রিয়াকে ব্যহত করার সম্ভাবনা রয়েছে এমন কোনও চলচ্চিত্র ইলেকট্রনিক মিডিয়াতে প্রদর্শিত হবে না।”

স্কুল কামাই করে শুটিং সেটে শিল্পা শেঠির ছ'বছরের ছেলে, কী বললেন মা

কংগ্রেস অভিযোগ করেছিল যে, জাতীয় নির্বাচনের সময় এই চলচ্চিত্রের মুক্তি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে। কংগ্রেস আরও উল্লেখ করে যে চারজন বিজেপি অফিসার চলচ্চিত্র নির্মাতাদের দলে রয়েছেন।

চলচ্চিত্রের প্রযোজকরা সুপ্রিম কোর্টে চলচ্চিত্রের উপর নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ করেছেন। তবে সুপ্রিম কোর্ট এই নিষেধাজ্ঞা তুলে নিতে অস্বীকার করে এবং নির্বাচন কমিশনের আদেশে হস্তক্ষেপ করতেও অস্বীকার করে।

ওমুং কুমার পরিচালিত প্রধানমন্ত্রী মোদির বায়োপিকে আসলে মোদির শৈশব কৈশোর থেকে শুরু করে দেশের প্রধানমন্ত্রী হওয়ার সফরকেই চিহ্নিত করে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................