This Article is From Sep 07, 2018

স্কুলে ঘুমে অচেতন শিশু, শিক্ষক জাগাতেই কী করল সে? দেখুন ভাইরাল ভিডিও

স্কুল ছুটির সময় ছেলেমেয়েদের বের হওয়ার সময় এক শিশু গভীর ঘুমে অচেতন

স্কুলে ঘুমে অচেতন শিশু, শিক্ষক জাগাতেই কী করল সে? দেখুন ভাইরাল ভিডিও

ফিলিপাইন্সে (Philippines) ঘুমন্ত বাচ্চার এই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে

ফিলিপাইন্স:

ঘুম যে পৃথিবীর অন্যতম সেরা জিনিস তা তো অনেকেই মানবেন। শরীর এবং মনের আরাম দিতে ভালো ঘুম বড্ড দরকার। আর ঘুমের মধ্যে ভালো স্বপ্ন দেখলে তো কথাই নেই। কিন্তু কেউ যদি কাঁচা ঘুম ভাঙিয়ে দেয়? তাঁর থেকে বিরক্তিকর আর কি হতে পারে কিছু? ফিলিপাইন্সে সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে। একটি স্কুলে ছুটির সময় ঘুমিয়ে পড়েছিল একটি শিশু। শিক্ষক এসে তার কাঁচা ঘুম ভাঙাতে ব্যাগ ভেবে চেয়ারই পিঠে চাপিয়ে বেরিয়ে পড়ে সে। ভিডিও দেখে হেসেই গড়িয়ে পরেছেন শিক্ষকেরাও।

ফেসবুকে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে উঠছে। ভিডিওতে দেখা যায় যে, স্কুল ছুটির সময় ছেলেমেয়েদের বের হওয়ার সময় এক শিশু গভীর ঘুমে অচেতন। শিক্ষক আসেন এবং তাঁর ব্যাগ গুছিয়ে দেন। তারপর যেই না বাচ্চাটিকে ঘুম থেকে তোলেন, বাচ্চাটি ঘুমের ঘোরে ব্যাগের বদলে চেয়ারইকেই ব্যাগ ভেবে নিয়ে রওনা দেয়।


 

 

বলা হচ্ছে এই ভিডিওটি ফিলিপাইন্সের। শিশুটির বয়স মাত্র 4 বছর। ওই স্কুলের শিক্ষকরাও এই হাস্যকর দৃশ্য দেখে হেসে লুটোপুটি। প্রায় আধ মিনিটের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ব্যাপকভাবেই। এই ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন অ্যাগনেস র‍্যাভেলো ওরিলস। ইতিমধ্যেই 1 মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং 2 লাখের বেশি মানুষ শেয়ার পেয়েছেন। কাঁচা ঘুম ভাঙানোর যন্ত্রণা যে কী বেশ বোঝা যাচ্ছে।

 

Click for more trending news