খাবারের বদলে পোষ্য! ডেলিভারি দিতে এসে কুকুরকে কিডন্যাপ করল ডেলিভারি বয়?

এ যেন নাকের বদলে নরুন! খাবার ডেলিভারি করতে এসে বাড়ির পোষ্য সারমেয়কেই ( beagle dog) নিয়ে চলে গেলেন জোমাটোর এক ডেলিভারি বয় (deliveryman)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
খাবারের বদলে পোষ্য! ডেলিভারি দিতে এসে কুকুরকে কিডন্যাপ করল ডেলিভারি বয়?

দত্তুকে নিয়ে চলে যান জোমাটো ডেলিভারি বয়!


Pune: 

এ যেন নাকের বদলে নরুন! খাবার ডেলিভারি করতে এসে বাড়ির পোষ্য সারমেয়কেই ( beagle dog) নিয়ে চলে গেলেন জোমাটোর এক ডেলিভারি বয় (deliveryman)। এমনটাই অভিযোগ তুলেছেন পোষ্যের মালিক-মালকিন। তাঁদের দাবি, পোষা কুকুর দাত্তোকে কিছুতেই খুঁজে পাচ্ছিলেন না তাঁরা। অনেকক্ষণ ধরে। পরে জানতে পারেন, তাঁদের বাড়িতে খাবার দিতে আসা জোমাটো ডেলিভারি বয় নাকি কুকুরটিকে নিয়ে চলে গেছেন! এমন অবাক করা ঘচনা ঘটেছে পুণেতে।

রজ্জুতে নয়, এক অন্য সর্পভ্রম! সাপের সঙ্গে কোন জিনিসকে গুলিয়ে ফেললেন মহিলা, দেখুন

দু-দিন ধরে পোষ্যকে খোঁজার পর বুধবার বন্দনা শাহ টুইটারে সমস্ত ঘটনা সবিস্তারে লিখে জানান, গত সোমবার তাঁদের কার্ভে রোডের বাড়ি থেকে আচমকাই নিখোঁজ হয়ে যায় দাত্তু। সিসিটিভি ফুটেজ বলছে, সকাল থেকেই রোজের মতো সে খেলা করছিল কমপ্লেক্সের মধ্যেই।  দেখুন বন্দনার টুইট

এরপরেই বন্দনা প্রতিবেশিদের কাছে খোঁজ করতে থাকেন তাঁর পোষ্যের। কিন্তু দাত্তু যেন হাওয়ায় মিশে গেছে! বাধ্য হয়ে পুলিশের কাছেও যান দম্পতি। এরপরেই তাঁদের বাড়ির কাছে দাঁড়িয়ে থাকা একদল ডেলিভারি বয়দের মধ্যে একজন দাত্তুর বি দেখে চিনতে পেরে জানান, তাঁদেরই এক সহকর্মী খাবার দিতে এসে নিয়ে গেছেন তাকে!

বিড়ালকে পিচকিরি দিয়ে জল ছুঁড়লেন মালিক, পোষ্যের কাণ্ড দেখে হতবাক ২৬ লক্ষ মানুষ!

বন্দনার দাবি, সিসিটিভি ফুটেছে দেখা গেছে তুষার নামের ওই ডেলিভারি বয় জোমাটোতে কাজ করেন। এবং তার সঙ্গে দেখা গেছে দাত্তুকে। এরপরেই তুষারের মোবাইল নম্বর জোগাড় করে তাঁর সঙ্গে যোগাযোগ করেন বন্দনা। দাত্তুকে নিয়ে যাওয়ার কথাও তিনি স্বীকার করেন। কিন্তু কিছুতেই দাত্তুকে ফিরিয়ে দিতে রজি নন তিনি! দম্পতি অর্থের প্রলোভন দেখালেও তুষার নাকি নির্বিকার! তারপর থেকেই তাঁর ফোনও বন্ধ।

বাধ্য হয়ে অসহায় দম্পতি দ্বারস্থ হয়েছেন জোমাটো সংস্থার। তারা সমস্ত রকমের সাহায্য করবে বলে জানিয়েছে। এদিকে কুকুর কিডন্যাপিং কেসে নাকি একছিঁটেও আগ্রহ নেই স্থানীয় প্রশাসনের। তাই কোনও কেসই নিতে চায়নি শাহ দম্পতির। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................