“জয় শ্রীরাম” বলায় দলীয় কর্মীকে গুলি, দাবি বিজেপির

বিজেপির অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস, এবং এই হামলাকে “বিজেপির অভ্যন্তরীণ কলহ” বলে মন্তব্য করেছে জোড়াফুল শিবির

 Share
EMAIL
PRINT
COMMENTS
“জয় শ্রীরাম” বলায় দলীয় কর্মীকে গুলি, দাবি বিজেপির

পুলিশ জানিয়েছে, রামপ্রসাদ মণ্ডল নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন বলে সনাক্ত করা গিয়েছে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে (প্রতীকি ছবি)


কলকাতা: 

"জয় শ্রীরাম” (Jai Shri Ram) স্লোগান দেওয়ায় দক্ষিণ ২৪ পরগনায় দলের এক কর্মীকে তৃণমূল কর্মীরা গুলি করেছে বলে অভিযোগ করল বিজেপি (BJP)। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস  (TMC)। পুলিশ জানিয়েছে, রামপ্রসাদ মণ্ডল নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন বলে সনাক্ত করা গিয়েছে, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজেপি সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের একটি চায়ের দোকানে বসেছিলেন রামপ্রসাদ মণ্ডল। সেই সময় তিনি কেন্দ্রীয় সরকারের সাফল্যের কথা বলেছিলেন এবং “জয় শ্রীরাম” স্লোগান দেন। সূত্রের খবর, স্থানীয় কয়েকজন তৃণমূলকর্মী তাঁকে "জয় শ্রীরাম” স্লোগান দিতে বারণ করেন, এবং তা নিয়ে রামপ্রসাদ মণ্ডলের সঙ্গে তাঁদের বচসা হয়।  

“বলুন জয় শ্রী রাম” মুসলিম বিধায়ককে জবরদস্তি ঝাড়খণ্ডের মন্ত্রীর, প্রকাশ্যে সেই ভিডিও

এক স্থানীয় বিজেপি নেতা বলেন, “কিছুক্ষণ পরেই, প্রকাশ্যে গুলি চালায় তৃণমূল কর্মীরা এবং তাঁর ডান পায়ে গুলি লাগে। দলীয় কর্মী এবং স্থানীয়রা তাঁকে হাসপাতালে নিয়ে যান”।

বিজেপির অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস, এবং এই হামলাকে “বিজেপির অভ্যন্তরীণ কলহ” বলে মন্তব্য করেছে জোড়াফুল শিবির। 

আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি দেখতে ক্লিক করুন: 

লোকসভা নির্বাচনে এ রাজ্যে ভাল ফল করেছে বিজেপি। ৪২ আসনের মধ্যে ১৮টিতে জিতেছে তারা।  তৃণমূল কংগ্রেস পেয়েছে ২২টি আসন। “জয় শ্রীরাম” স্লোগান দেওয়ায় রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................