ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্টের মামলায় গ্রেফতার পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি আসিফ আলি জারদারি

সোমবার পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি আসিফ আলি(Asif Ali Zardari) জারদারির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো।

 Share
EMAIL
PRINT
COMMENTS

ভুয়ো ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত একটি মামলায় পাকিস্তানের (Pakisthan) প্রাক্তন রাষ্ট্রপতি আসিফ আলি জারদারিকে (Asif Ali Zardari) গ্রেফতার করল সেদেশের সর্বোচ্চ দূর্নীতিদমন শাখা। পাকিস্তানের (Pakistan) বাইরে টাকা পাঠানোর জন্য ভুয়ো অ্যাকাউন্ট চালু রাখার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সোমবার পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপতি আসিফ আলি(Asif Ali Zardari) জারদারির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো। এই মামলায় আগাম জামিনের আবেদন করেছিলেন আসিফ আলি জারদারি এবং তাঁর বোন ফারিয়াল তালপুর। সেই আবেদন খারিজ করে দেয় ইসলামাবাদ হাইকোর্ট। পাকিস্তান পিপলস পার্টির সহসভাপতির বাড়িতে F-8 সেক্টরে বাড়িতে যায় দুর্নীতিদমন শাখার একটি দল। সংবাদসংস্থা পিটিআইয়ের খবর অনুযায়ী, তাঁর বোন ফারিয়াল তালপুরকে এখনও গ্রেফতার করা হয় নি। সংবাদসংস্থা পিটিআইকে আধিকারিকরা জানান, ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে ১৫০ মিলিয়ন অর্থ লেনদেন করেছেন আসিফ আলি জারদারি এবং তাঁর বোন। ভুয়ো অ্যাকাউন্টের মাধ্যমে বিলিয়ন পরিমাণ অর্থ তছরূপ সংক্রান্ত পাকিস্তান সুপ্রিম কোর্টে একটি মামলার প্রেক্ষিতে তদন্ত শুরু করে ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো।

(সংবাদসংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................