This Article is From Jul 08, 2019

অ্যাপেল আইফোন আর আপেল গোলালেন সঞ্চালিকা! ভিডিও ভাইরাল সোশ্যালে

আপনি জল বলবেন, আমি তেল বলব----মিশ খাবে? সেই রকমই কাণ্ড ঘটালেন পাকিস্তানের এক সঞ্চালিকা। বেচারি অ্যাপেল সংস্থা আর আপেলের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন।

অ্যাপেল আইফোন আর আপেল গোলালেন সঞ্চালিকা! ভিডিও ভাইরাল সোশ্যালে

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা দারুণ উপভোগ করেছেন বিষয়টি

হাইলাইটস

  • অ্যাপেল সংস্থার সঙ্গে পাকিস্তানের অর্থব্যবস্থার তুলনা চলছিল
  • সঞ্চালিকা তাকে ফল বলে ভুল করলেন
  • সঙ্গে সঙ্গে সোশ্যালে ভাইরাল সেই ভিডিও ক্লিপস
নিউ দিল্লি:

আপনি জল বলবেন, আমি তেল বলব----মিশ খাবে? সেই রকমই কাণ্ড ঘটালেন পাকিস্তানের এক সঞ্চালিকা। বেচারি অ্যাপেল সংস্থা আর আপেলের মধ্যে গুলিয়ে ফেলেছিলেন। সেই ক্লিপিংস ভাইরাল হতেই হইহই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসল ঘটনা, পাকিস্তানের একটি চ্যানেলে এক প্যানেলিস্ট তুলনা টানতে গিয়ে অ্যাপেল সংস্থার কথা বলেন। এদিকে সঞ্চালিকা বোঝেন তিনি ফল আপেলের কথা বলছেন। দু-জনের এই ভুল বোঝাবুঝির ক্লিপিংস ছড়িয়ে পড়তেই নড়ে বসে নেটপাড়া। টুইটারে শেয়ার হতেই নেটিজেনরা সঙ্গে সঙ্গে বিষয়টি নিয়ে মজা করতে শুরু করেন। 

সম্প্রতি, পাক টিভি চ্যানেলের স্টুডিওয় দেশের অর্থনীতি আলোচনায় বসেছিলেন সঞ্চালিকা এবং এক বিশিষ্ট ব্যক্তিত্ব। তিনি অর্থনৈতিক পরিকাঠামোর দুর্বলতার কথা বলতে গিয়ে বলেন, এখন পাক অর্থনীতির যা দশা তার থেকে অ্যাপেল সংস্থার আয় বেশি। এদিকে সঞ্চালিকা তো ভেবে নিয়েছেন, আলোচনায় অংশগ্রহণকারী আপেল নিয়ে কথা বলছেন। সঙ্গে সঙ্গে তিনি বলে ওঠেন, হ্যাঁ, শুনেছি আপেলের দাম বেড়েছে! 

বুদ্ধিমান প্যানেলিস্ট সঙ্গে সঙ্গে সামলে নিয়ে বলেন, সে তো বটেই। তবে আমি আইফোন প্রস্তুতকারি সংস্থা অ্যাপেলের কথা বলছি। সঞ্চালিকাও হেসে ফেলে নিজের ভুল শিকার করে আলোচনা এগিয়ে নিয়ে যান। কিন্তু, ততক্ষণে কেলেঙ্কারি যা হওয়ার তা তো হয়েই গেছে।  

ভাইরাল ভিডিও; দেখুন ঠাকুমা নাতির ‘হোয়াই দিস কোলাভরি ডি' অনবদ্য যুগলবন্দি

প্রসঙ্গত, এর আগে পাক মন্ত্রী শওকত ইউসুফজাইয়ের ফেসবুক লাইভের সময় তাঁকে ক্যাট ফিল্টার করে দিয়েছিল কেউ। একদম বেড়ালের মতো দেখতে লাগায় জনতা জনার্দন সঙ্গে সঙ্গে তার স্ক্রিন শট নিয়ে সোশ্যালে ছেড়ে দেয়। সেই নিয়েও খানিক হইচই হয়েছিল।

Click for more trending news