'সাপ-কুমির' নিয়ে বার্তা মোদিকে! জেল-জরিমানার মুখে পাক গায়িকা

মেঝেতে কুমীর। হাতে ধরা বিষধর সাপ। এভাবেই কাশ্মীর নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বার্তা দিয়েছেন পাক গায়িকা রবি পীরজাদা (Rabi Pirzada)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
'সাপ-কুমির' নিয়ে বার্তা মোদিকে! জেল-জরিমানার মুখে পাক গায়িকা

পাঁচ বছরের জেল হতে পারে পাক গায়িকার


ইসলামাবাদ: 

মেঝেতে কুমীর। হাতে ধরা বিষধর সাপ। এভাবেই কাশ্মীর নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বার্তা দিয়েছেন পাক গায়িকা রবি পীরজাদা (Rabi Pirzada)। সোশ্যালে ভিডিও ছড়িয়ে পড়তেই হুমকির মুখে পড়শি দেশের সেই গায়িকা। বন্যপ্রাণী নিয়ে অন্য দেশের প্রধানমন্ত্রীকে বার্তা দেওয়ার জন্য তাঁর পাঁচ বছরের জেল-জরিমানা দুই-ই হতে পারে বলে খবর।   

প্লাস্টিকের বোতল ও টায়ারের বাগান! বাংলার ফরেস্ট আধিকারিকের অভিনব উদ্যোগ

পাক সংবাদ সূত্রে পাওয়া খবর, চলতি মাসের শুরুতে একদল সাপ আর কুমীর নিয়ে েই ভিডিওটি পোস্ট করেন রবি। ভিডিওতে তিনি বলেছেন, এই উপহার ভারতের প্রধানমন্ত্রীকে। কাশ্মীর নিয়ে তাঁর নয়া নীতির জন্য। এদের মহাভোজে লাগবেন মোদি। এরপরই রবিকে ঘিরে দানা বাঁধে বিতর্ক। কী করে অন্য দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে এই ধরনের মন্তব্য করেন একজন শিল্পী! তাই নিয়েও উঠেছে প্রশ্ন। একই সঙ্গে বাড়িতে বেআইনি ভাবে বন্যপ্রাণী রাখার অপরাধেও অপরাধী সাব্যস্ত হয়েছেন তিনি।

যদিও শিল্পী জানিয়েছেন, এর আগেও তিনি একাধিক সংবাদ মাধ্যমের চ্যানেলে সাপ-কুমীর নিয়ে উপস্থিত ছিলেন। তখন একবারও বিরোধিতার সম্মুখিন হননি। এবার মোদিকে নিয়ে মুখ খোলার জন্যই কি মাশুল গুণতে হচ্ছে তাঁকে? পাশাপাশি তিনি এও জানান, সাপ এবং কুমীর তিনি ভাড়া করে নিয়ে এসেছেন ভিডিওটি তৈরি করবেন বলে। তাঁর বাড়িতে কোনও বন্যপ্রাণী বন্দি করে রাখা নেই।

একই সঙ্গে রবি এক চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে হতাশা প্রকাশ করে বলেন, তাঁর লক্ষ্য শুধুই মোদি। ভারত নয়। পড়শি দেশকে তিনি ভীষণ ভালোবাসেন। সম্মান করেন। কিন্তু মোদি তাঁর চোখে বিশ্বাসঘাতক। রবির দাবি, পাকিস্তানিকে পছন্দ না-ই করতে পারেন তিনি। তা বলে কাশ্মীর নিয়ে নিজের দেশের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন তিনি! এটা মানা যায় না। 

৭৪ বছরে মা! যমজ মেয়ে কোলে নিয়ে বাড়ি ফিরলেন রাজা-মঙ্গায়াম্মা

একই সঙ্গে তিনি আঙুল তোলেন নিজের দেশ বিশেষ করে বন্যপ্রাণী বিভাগের দিকেও। তাঁর কথায়, মোদিকে আক্রমণ করার জন্যেই তাঁকে মিথ্যে অভিযোগে অভিযুক্ত করতে চাইছে তাঁর নিজের দেশ। একে ষড়যন্ত্র ছাড়া আর কী বলা যেতে পারে?



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................