বউ কেন বাপের বাড়িতে! রেগে শালীর ছেলেকে কোপাল উন্মত্ত স্বামী!

পেটে মারাত্মক আঘাত পায় শিশুটি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে এক পুলিশ আধিকারিক জানান

বউ কেন বাপের বাড়িতে! রেগে শালীর ছেলেকে কোপাল উন্মত্ত স্বামী!

মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে (প্রতীকী)

নাগপুর:

পারিবারিক হিংসার বলি একমাসের শিশু! এই মর্মান্তিক ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুর জেলায় (Nagpur district)। পারিবারিক বাদানুবাদ থেকে হাতাহাতি আর তার জের ধরেই নিজের এক মাস বয়সী ভাইপোকে হত্যা করল এক ব্যক্তি! বুধবার পুলিশ জানিয়েছে, হত্যাকারী অভিযুক্ত গণেশ বোরকারকে (৪১) গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার পারসেওনি গ্রামে গণেশ বোরকারের (Ganesh Borkar) শ্বশুরবাড়ির বাড়িতে এই ঘটনাটি ঘটে। পারসেওনি থানার এক আধিকারিক জানিয়েছেন, গণেশের সঙ্গে তাঁর স্ত্রীর প্রায়শই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। সম্প্রতি ঝগড়া করে বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে আসেন তাঁর স্ত্রী। এই ঘটনার পরেই বেশ ভেঙে পড়েছিলেন গণেশ।

 "আমার বাবার চোখ উধাও":মর্গে অভিযোগ জানালেন কলকাতার এক ব্যক্তি

সোমবার, গণেশ তাঁর শ্বশুরবাড়িতে যান। সেখানে তাঁর স্ত্রীর ছোট বোন রূপালী পান্ডে এবং রূপালীর এক মাসের শিশুও বেড়াতে এসেছিলেন। তিনি তাঁর শালীর কাছে তাঁর স্ত্রীর বিষয়ে খোঁজখবর নেন। সূত্রের খবর, তাঁর স্ত্রী সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না।

তিনি রূপালীকে জিজ্ঞাসা করেন কেন তাঁরা তাঁর স্ত্রীকে ওই বাড়িতে ফেরত পাঠাচ্ছেন না। এই কথোপকথনের মধ্যেই উত্তপ্ত বাক্য বিনিময় হাতাহাতির পর্যায়ে চলে যায়। পুলিশ জানিয়েছে, রূপালীর ছেলে তখন বিছানায় শুয়ে ঘুমোচ্ছিল। অভিযুক্ত গণেশ তাঁকে ছুরি দিয়ে কোপায় এবং ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। 

দরজা খোলা অবস্থাতেই দমদম থেকে কবি সুভাষ পৌঁছালো মেট্রো

পেটে মারাত্মক আঘাত পায় শিশুটি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন বলে এক পুলিশ আধিকারিক জানান। শ্যালিকার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার গণেশ বোরকারকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News