মৃত ভিখারির ঘর থেকে মিলল ১.৫ লক্ষ টাকার কয়েন, জমানো ৮ লক্ষ টাকা

দক্ষিণ-পূর্ব মুম্বইয়ের গোবান্দি এলাকায় বস্তিতে একা থাকতেন ওই ভিখারি

 Share
EMAIL
PRINT
COMMENTS

মৃত ভিখারির ঘরে পাওয়া কয়েন গোনেন পুলিশ কর্মীরা


মুম্বই: 

মৃত ভিখারির ঘর থেকে লক্ষাধিক টাকা পেল পুলিশ। দুর্ঘটনায় মৃত মুম্বইয়ের এক ভিখারির বাড়ি থেকে ফিক্সড ডিপোজিটে জমানো ৮.৭৭ লক্ষ টাকা, ১.৫ লক্ষ টাকার কয়েন পাওয়া গিয়েছে, সঙ্গে বেশ কয়েকটি ব্যাঙ্ক অ্যাকাউন্টও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। মৃত ভিখারি বিরজু চন্দ্র আজাদের জীর্ণ ঘরে হানা যায় পুলিশ, সেখানে গিয়েই চক্ষু চড়কগাছ হয় পুলিশের। ঘরে থাকা স্তুপাকার কয়েক গুণতে কয়েকঘন্টা লেগে যায় পুলিশকর্মীদের। শেষপর্যন্ত তাঁরা দেখেন, কয়েনেই ভিখারির সঞ্চয় দেড় লক্ষ টাকা। দক্ষিণ-পূর্ব মুম্বইয়ের গোবান্দি এলাকায় বস্তিতে একা থাকতেন ওই ভিখারি।

পুলিশ জানিয়েছে, তাঁর সঙ্গে ছিল একটি ভোটার পরিচয়পত্র, প্যানকার্ড, এবং আধারকার্ড।  ঘরে ছড়িয়ে ছিটিয়ে ছিল পুরানো খবরের কাগজ, এবং পলিথিন ব্যাগ।

এক পদস্থ পুলিশকর্তা জানান, “ গোবান্দি এবং মানখুর্দের মধ্যে রেললাইন পার হওয়ার সময়, দুর্ঘটনায় মৃত্যু হয় বিরজু চন্দ্র আজাদের”।

 

msfu0mho

দুর্ঘটনায় মৃত ভিখারির আত্মীয় পরিজনের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ

৪ অক্টোবর দুর্ঘটনায় বিরজু চন্দ্রের মৃত্যুর পর, তাঁর আত্মীয়দের সন্ধান করতে গোবান্দির বাড়িতে যায় পুলিশ। সেখানেই দীর্ঘদিন ধরে বিরজু চন্দ্রের জমানো টাকা দেকে অবাক হন পুলিশ কর্মীরা।

ফিক্সড ডিপোজিটের জমানো টাকা যাতে সুরক্ষিত থাকে, তারজন্য ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবে পুলিশ। বিরজু চন্দ্রের পরিবারের লোকজনদের খোঁজ চালাচ্ছে এবং পুলিশ এবং জমানো কয়েকগুলি নিরাপদ জায়গায় রেখা হয়েছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................