This Article is From Dec 20, 2018

মধ্যাহ্নভোজে আজব অভিজ্ঞতা! খাবারের মধ্যে থেকে বেরিয়ে এল মূল্যবান মুক্তো

নিউইয়র্কের গ্র্যান্ড সেন্ট্রাল অয়েস্টার বার অ্যাড রেস্টুরেন্টে বসে ৬৬ বছর বয়সী রিক এক প্লেট প্যান অয়েস্টার রোস্ট অর্ডার করেন তিনি। দিব্যি সুখে কামড় দিচ্ছিলেন খাবারে হঠাৎ কটাস করে আওয়াজ! দাঁতে ঠেকল শক্ত একটা কিছু

মধ্যাহ্নভোজে আজব অভিজ্ঞতা! খাবারের মধ্যে থেকে বেরিয়ে এল মূল্যবান মুক্তো

অয়েস্টার প্যান রোস্টে আস্ত একটা মুক্তো পেয়েছেন রিক আন্তোশ

নিউইয়র্কের এক রেস্তোরাঁয় বসে জমিয়ে লাঞ্চ করবেন বলে খাবার অর্ডার করেছিলেন নিউ জার্সির বাসিন্দা রিক আন্তোশ। নিউইয়র্কের গ্র্যান্ড সেন্ট্রাল অয়েস্টার বার অ্যাড রেস্টুরেন্টে বসে ৬৬ বছর বয়সী রিক এক প্লেট প্যান অয়েস্টার রোস্ট অর্ডার করেন তিনি। দিব্যি সুখে কামড় দিচ্ছিলেন খাবারে হঠাৎ কটাস করে আওয়াজ! দাঁতে ঠেকল শক্ত একটা কিছু। রিকের কথায়, “আমি তো ভয়ই পেলাম, ভাবলাম খেতে গিয়ে দাঁত ভেঙে গেল নাকি একখানা।”

কিন্তু দাঁত না, খেতে গিয়ে যা পেলেন তিনি তা শুনে থ হয়ে যাবেন আপনিও। দাঁত নয়, কাঁকড়ও নয়, আস্ত এক মূল্যবান মুক্তো পেয়েছেন খাবারে! “আমি পুরো তাজ্জব! ভাবলাম দাঁত ভেঙেছে, পরে দেখি এতো গোটা আকটা মুক্তো”, বলেন আন্তোশ।

Viral Video 2018; ২০১৮ সালের সেরা ৫ টি ভাইরাল ভিডিও দেখে নিন এক ঝলকে

আন্তোশ নিজের পকেটে মুক্তা ভরে সেটি বাড়িতে নিয়ে আসেন। ফিরে আসার পর তিনি ওই রেস্তোরাঁয় ফোন করেন এবং জিজ্ঞেস করেন যে হামেশাই তাঁদের রেস্তোরাঁয় এমন কিছু ঘটে কিনা।

"আমি ফ্লোর ম্যানেজারের সঙ্গে ফোনে কথা বলি এবং জিজ্ঞাসা করি প্রায়শই এমন ঘটে কিনা। ম্যানেজার আমাকে বলেন, এমন ঘটনা জীবনে শোনেননি।” জানান আন্তোশ।

নিউইয়র্ক পোস্টের খবর, গ্র্যান্ড সেন্ট্রাল অয়েস্টার বার অয়ান্ড রেস্টুরেন্টের কার্যনির্বাহী শেফ  স্যান্ডি ইঙ্গার বলেন যে, “এই রেস্তোরাঁয় আমার ২৮ বছরের কর্মজীবনে খাবারের মধ্যে মুক্তো পাওয়ার ঘটনা এই নিয়ে দ্বিতীয়বার। এটা অত্যন্ত বিরল, তাই সত্যিই বেশ মজার ও আকর্ষণীয় বিষয়ও বটে!”

ছেলের সাঁতারের প্রশিক্ষকের সঙ্গে সিঙ্গল মায়ের ভয়ানক কথোপকনের স্ক্রিনশট ভাইরাল

আন্তোশের যে খাবারের অর্ডার করেছিলেন সেটির দাম ১৪.৭৫ ডলার। কিন্তু মুক্তোর দাম কত হতে পারে তা এখনও যাচাই করা হয়নি। যদিও অনেকেই বলছেন, ওই মুক্তোর দাম ২০০০ থেকে ৪০০০ ডলার অবশ্যই। আন্তোশ অবশ্য মজা করে বলছেন, “আমার জীবনে অর্ডার করা সেরা প্যান অয়েস্টার রোস্ট ছিল এটাই।”

 

 

Click for more trending news


.