This Article is From Sep 04, 2018

অনুব্রত সম্পর্কে মন্তব্য এড়িয়ে গেলেন পার্থ, মানুষ বুঝে নেবে কটাক্ষ দিলীপের

দলের বীরভুম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সম্পর্কে কোনও মন্তব্য করলেন না তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

অনুব্রত সম্পর্কে মন্তব্য এড়িয়ে গেলেন পার্থ, মানুষ বুঝে নেবে কটাক্ষ দিলীপের

গত পাঁচ বছরে বার বার বোমা ফাটিয়েছেন এই দাপুটে নেতা।

কলকাতা:

দলের বীরভুম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সম্পর্কে কোনও মন্তব্য করলেন না তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বিজেপি নেত্রী এবং তৃণমূলের এক প্রাক্তন কর্মীকে গ্রেফতার করানোর কথা বলছেন অনুব্রত । তাও আবার গুরুতর ধারায়। আর সে সময় নেতার পাশে বসে রয়েছেন রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়।  কিন্তু এমন  ভিডিয়ো দেখেননি বলে কোনও মন্তব্য করতে রাজি হননি পার্থ। আবার বীরভূমের সংগঠনে অনুব্রতর ডেপুটি অভিজিৎ সিনহা জানিয়েছেন ওই ভিডিয়োটি ভুয়ো। অনুব্রতকে বদনাম করতে এ ধরনের ভিডিয়ো তৈরি করা হয়েছে।  তৃণমূল যাই বলুক না কেন   গোটা ব্যাপারটা লুফে নিয়েছে বিজেপি। দলের রাজ্য সভাপতি থেকে শুরু করে  প্রত্যেকেই বিঁধেছেন শাসক দলকে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ  বলেছেন, আমরা দীর্ঘদিন ধরে বলে আসছি এভাবেই বাংলায় বিরোধীদের কণ্ঠ রোধ করা হয়। পুলিশকে কাজে লাগিয়ে তৃণমূল কী করছে, তা আজ আবার প্রমাণ হল। আমি নিশ্চিত নির্বাচনে মানুষ এসবের জবাব  দেবে।  

আউশ গ্রামের যে  বিজেপি নেত্রীকে মাদক মামলায় গ্রেফতারের কথা বলতে দেখা গিয়েছে অনুব্রতকে, তিনিও বলেছেন, এর থেকে  প্রমাণ হয় বিরোধীদের কীভাবে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী দাবি করেছেন অনুব্রত বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

 অনুব্রত হুমকি দিতে প্রায় সিদ্ধ হস্ত। গত পাঁচ বছরে বার বার বোমা ফাটিয়েছেন এই দাপুটে নেতা। বিধানসভা নির্বাচনের আগে বিরোধীদের ‘চামড়া দিয়ে  চড়াম চড়াম করে  ঢাক বাজানোর প্রস্তুতিও’ সেরে রেখেছিলেন তিনি।

.