হাতেনাতে ‘গ্রেপ্তার’ প্রিয়াঙ্কা চোপড়া? দেখুন মহারাষ্ট্র পুলিশের টুইট বার্তা

দ্য স্কাই ইজ পিঙ্ক পরিচালনা করেছেন শোনালি বোস। চলচ্চিত্রটি প্রয়াত অনুপ্রেরণামূলক বক্তা এবং লেখক আয়েশা চৌধুরীর জীবন নিয়ে তৈরি।

হাতেনাতে ‘গ্রেপ্তার’ প্রিয়াঙ্কা চোপড়া? দেখুন মহারাষ্ট্র পুলিশের টুইট বার্তা

The Sky Is Pink সিনেমার একটি দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া (সৌজন্যে YouTube)

হাইলাইটস

  • সাত বছরের জেল; টুইটে লিখেছে মহারাষ্ট্র পুলিশ
  • ফারহান লিখেছেন, জীবনে আর ক্যামেরার সামনে এমন করব না
  • প্রিয়াঙ্কার টুইট; প্ল্যান বি রেডি করো ফারহান
নয়াদিল্লি:

দ্য স্কাই ইজ পিঙ্কের সদ্য প্রকাশিত ট্রেলারের (trailer of The Sky Is Pink) সংলাপের সৌজন্যে সম্প্রতি মহারাষ্ট্র পুলিশের (Maharashtra Police) নজরে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং ফারহান আখতার (Farhan Akhtar)। সিনেমায় প্রিয়াঙ্কা ও ফারহানের অনস্ক্রিন কন্যা আয়েশা (জাইরা ওয়াসিম অভিনীত) দুরারোগ্য ব্যাধি Busulfan Lung Disorder-আক্রান্ত এবং ব্যয়বহুল চিকিত্সা পদ্ধতির কারণে তাঁর পরিবার আর্থিক সমস্যা নিয়ে লড়াই করে চলেছে বলেও দেখা হয়েছে ট্রেলারে। দ্য স্কাই ইজ পিঙ্কে মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। একটি দৃশ্যে মেজাজ হালকা করার চেষ্টায় ফারহান আখতারকে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়: “এক বার আয়েশা ঠিক হো জায়ে, ফির সাথ মে ব্যাংক লুটেঙ্গে।" মহারাষ্ট্র পুলিশের নজরে এসেছে এই ডায়লগ এবং একটি টুইটে মজার ছলেই হালকা করে এই ডাকাতির পরে তাঁদের কী হতে পারে তা বুঝিয়ে দিয়েছেন তাঁরা। মহারাষ্ট্র পুলিশ মজা করে ওই টুইটে লিখেছে: “আইপিসি ধারা ৩৯৩ এর অধীনে জরিমানা সহ সাত বছরের কারাদণ্ড।" 

সিনেমা হলেও সত্যি! জেনে নিন The Sky Is Pink-এর আয়েশার বাস্তব জীবনের গল্প

বুধবার সকালেই প্রিয়াঙ্কা চোপড়া প্রায় স্বীকারোক্তির ঢঙে একটি টুইট লিখে মহারাষ্ট্র পুলিশকে এই প্রতিক্রিয়ার জবাবে লিখেছেন: “ওফফ! হাতেনাতে গ্রেপ্তার!...প্ল্যান বি সক্রিয় করার সময় এসেছে ফারহান আখতার।" প্রিয়াঙ্কার টুইটটি পড়ুন:

এদিকে, ফারহান আখতারও পালটা টুইটে লিখেছেন: “হাহাহাহা। আর কখনও ক্যামেরার সামনে এইসব পরিকল্পনা করব না।" ফারহানের টুইট পড়ুন এখানে।

লিউকোমিয়ায় নেতিয়ে পড়ছে শিশু! অবুঝ, তবু ছায়াসঙ্গী হয়ে সেবায় ৫ বছরের দিদি

দ্য স্কাই ইজ পিঙ্ক একটি দ্বিভাষিক সিনেমা যার পরিচালনা করেছেন শোনালি বোস। চলচ্চিত্রটি প্রয়াত অনুপ্রেরণামূলক বক্তা এবং লেখক আয়েশা চৌধুরীর জীবন নিয়ে তৈরি। ফুসফুসের দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মাত্র ১৮ বছর বয়সেই প্রাণ হারান তিনি। তাঁর জীবন এবং অভিজ্ঞতার উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে এই চলচ্চিত্র। আয়েশার ভূমিকায় রয়েছেন জাইরা ওয়াসিম। সিনেমায় প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন পুত্রের চরিত্রে অভিনয় করেছেন রোহিত শরাফ।

১৩ ই সেপ্টেম্বর টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

Click for more trending news


More News