বিশ্ব পরিবেশ দিবসে ভাইরাল প্রিয়াঙ্কা গান্ধির ছেলের তোলা "অপ্রত্যাশিত অতিথি"র ছবি!

World Environment Day: প্রিয়াঙ্কা গান্ধি বঢরা বিশ্ব পরিবেশ দিবসে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছেলে রায়হান রাজীব বঢরার তোলা “অপ্রত্যাশিত অতিথি”-র একটি ছবি শেয়ার করেছেন।

বিশ্ব পরিবেশ দিবসে ভাইরাল প্রিয়াঙ্কা গান্ধির ছেলের তোলা

প্রিয়াঙ্কা গান্ধির পুত্র রায়হান রাজীব বঢরা এই ছবিটি তুলেছেন

হাইলাইটস

  • রায়হান বঢরার এই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা
  • ছবিতে একটি সুন্দর ময়ূরকে সবুজ গাছপালার মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে
  • প্রিয়াঙ্কা গান্ধি বঢরা বিশ্ব পরিবেশ দিবসে উপলক্ষে এই ছবিটি শেয়ার করেছেন

কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধি বঢরা বিশ্ব পরিবেশ দিবসে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছেলে রায়হান রাজীব বঢরার তোলা “অপ্রত্যাশিত অতিথি”-র একটি ছবি শেয়ার করেছেন। টুইটার ও ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা গান্ধির শেয়ার করা ওই ছবিতে একটি সুন্দর ময়ূরকে সবুজ গাছপালার মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

প্রিয়াঙ্কা গান্ধি তাঁর ঠাকুমা তথা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির একটি উক্তিও এই ছবিটির সঙ্গেই শেয়ার করেছেন। “কেউ সত্যিকারের মানুষ ও সভ্য হতে পারে না যতক্ষণ না সে শুধুমাত্র মানুষকেই নয়, সমস্ত সৃষ্টিকেই বন্ধুর চোখ দিয়ে দেখছে,” ছবিটির উপরেই ইন্দিরা গান্ধির এই বিখ্যাত কথাটি লেখা রয়েছে।

তাঁর ঠাকুরমার কথার পুনরাবৃত্তি করে প্রিয়াঙ্কা গান্ধি লিখেছেন, “#WorldEnvironmentDay, আসুন আমরা আমাদের মনে করিয়ে দিই যে পৃথিবী তার সমস্ত প্রাণীর জন্যই সমান।" দেখুন প্রিয়াঙ্কা গান্ধির সেই পোস্টটি:

রায়হান বঢরার এই ছবিটির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

বিশ্ব পরিবেশ দিবস প্রতি বছর ৫ জুন পালিত হয়। চলতি বছর অর্থাৎ ২০২০ সালের বিশ্ব পরিবেশ দিবসের মূল বিষয় হল জীববৈচিত্র্য। “COVID-19 এর উত্থানটি এই সত্যটিকেই নগ্ন করে দিয়েছে যে, যখন আমরা জীববৈচিত্র্য ধ্বংস করি তখন আমরা মানবজীবনকে বাঁচিয়ে রাখে এমন সমস্ত কিছুকেই ধ্বংস করে ফেলি। প্রকৃতির ভারসাম্য নষ্ট করে আমরা নানা সমস্যার দুয়ার খুলে দিই, এমনকি করোনাভাইরাসেরও,” লেখা হয়েছে বিশ্ব পরিবেশ দিবসের আনুষ্ঠানিক ওয়েবসাইটে ।

Click for more trending news