আন্তর্জাতিক নারী দিবসে নিজের চারপাশে থাকা চারজন বিশেষ নারীকে শুভেচ্ছা জানালেন রবার্ট

আন্তর্জাতিক নারী দিবসে নিজের চার পাশে থাকা চার জন বিশেষ নারীকে  শুভেচ্ছা জানালেন রবার্ট বঢরা। 

 Share
EMAIL
PRINT
COMMENTS
আন্তর্জাতিক নারী দিবসে নিজের চারপাশে থাকা চারজন বিশেষ নারীকে শুভেচ্ছা জানালেন রবার্ট

সম্পত্তি সংক্রান্ত মামলায় ইডির জেরার মুখে পড়েছেন রবার্ট।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. নিজের চার পাশে থাকা চার জন বিশেষ নারীকে শুভেচ্ছা জানালেন রবার্ট
  2. ফেসবুক পোস্টের সঙ্গে দুটি ছবিও দিয়েছেন রবার্ট
  3. সম্প্রতি সম্পত্তি সংক্রান্ত মামলায় ইডিরর জেরার মুখে পড়েছেন রবার্ট

আন্তর্জাতিক নারী দিবসে (Women's Day) নিজের চার পাশে থাকা চার জন বিশেষ নারীকে  শুভেচ্ছা জানালেন রবার্ট বঢরা (Robert Vadra)।   ফেসবুকে শক্রবার  তিনি বলেন, আমার মা, শশুড়ি মা, স্ত্রী এবং মেয়ে – এই চারজন শক্তিশালী মহিলাকে  পাশে পেয়ে  আমি খুশি। এঁরা পরিশ্রম করেন, সাহস রাখেন, সঙ্কল্পে অনড় থাকেন এবং এঁরা  সকলেই দয়াশীল। এই পোস্টের সঙ্গে  দুটি ছবিও  দিয়েছেন রবার্ট। তার একটিতে তাঁর শাশুড়ি ইউপিএ  চেয়ারপার্সন সোনিয়া গান্ধী এবং মা মৌরিনকে  দেখা যাচ্ছে। সেখানে একটি সদ্য কাটা কেকও দেখা  যাচ্ছে।  পোস্টে  তিনি আরও লেখেন প্রতিটি দিন আপনাদের দিন হয়ে উঠুক। আমি আশা করি আমাদের দেশ একদিন আপনাদের স্বপ্ন পূরণের জন্য  নিরাপদ এবং সুরক্ষিত হয়ে উঠবে।  এরপর তিনি লেখেন ইডির জেরা সামলে ফিরে আসার পর আমি নারী দিবসের উদযাপন করব। আমি এ পর্যন্ত ১০ দিনের ৬৪ ঘণ্টা খরচ করেছি। আশা করি সত্য প্রকাশিত হবে।  

International Women's Day 2019: বিশ্বজুড়ে মহিলাদের সম্মান জানাতে বিশেষ Google Doodle

  

jaj6ie98

এই ছবিও ফেসবুলে পোস্ট করেছেন রবার্ট।  

সম্পত্তি সংক্রান্ত মামলায় ইডির জেরার মুখে পড়েছেন রবার্ট। প্রথম দিন দিল্লিতে ইডি দপ্তরে তাঁকে পৌঁছে দিয়ে আসেন স্ত্রী প্রিয়াঙ্কা। সেদিন এনডিটিভিকে তিনি বলেন আমি পরিবারের পাশে আছি।  পরে  তিনি বলেন জেরার মতো জিনিস চলতেই থাকবে আমি আমার কাজ করে যাব। কয়েক  দিন আগে খবর পাওয়া  যায়  রাজনীতিতে আসছেন রবার্ট।  লোকসভা নির্বাচনে প্রার্থী হবেন।  তবে তিনি জানিয়েছেন  সমস্ত গ্রুপ থেকে মুক্ত না হলে রাজনীতিতে প্রবেশ করবেন না।  এ কথা বলায় টুইটারে তাকে নিশানা করেছে বিজেপি।  দলের তরফে লেখা হয়েছে, রবার্ট খুবই সৎ মানুষ। তিনি যে চুরি করেছেন  তা নিজেই মেনে নেলেন।  পারিবার কোটা থেকে আপনাকে ভারত রন্ত দেওয়া ঊচিত।                  

  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................