প্রথম দিন সাইকেল চালিয়ে মন্ত্রকে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন

প্রথম দিন সাইকেল চালিয়ে নিজের মন্ত্রকে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন (Harsh Vardhan) । এবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (Heath And Family Welfare) দায়িত্ব পেয়েছেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রথম দিন সাইকেল চালিয়ে  মন্ত্রকে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন

আজ বিশ্ব বাইসাইকেল দিবস। এ কথা স্মরণ করে সকালে টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. প্রথম দিন সাইকেল চালিয়ে মন্ত্রকে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন
  2. এবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দায়িত্ব পেয়েছেন তিনি
  3. এভাবে মন্ত্রীকে আসতে দেখে মন্ত্রকের প্রবেশ পথে উপচে পড়ে ভিড়

প্রথম দিন সাইকেল চালিয়ে নিজের মন্ত্রকে গেলেন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষবর্ধন (Harsh Vardhan) । এবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (Heath And Family Welfare) দায়িত্ব পেয়েছেন তিনি। কিন্তু  গাড়ির বদলে এলেন সাইকেলে। এভাবে মন্ত্রীকে আসতে দেখে মন্ত্রকের প্রবেশ পথে  উপচে পড়ে ভিড়। সকলেই হাতে মোবাইল নিয়ে মুহূর্তটি  ধরে রাখার চেষ্টা করছেন। ভিড় সামাল দিতে  নিরাপত্তা রক্ষীরা হিমশিম খাচ্ছেন। আগে অন্য মন্ত্রকের   দায়িত্ব সামলান হর্ষবর্ধন এবার  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ  মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। আর প্রথমেই ধন্যবাদ জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। টুইটারে তিনি লেখেন, ‘আমি আজ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর দায়িত্ব নিয়েছি। প্রথমেই ধন্যবাদ জানাতে চাই প্রধানমন্ত্রী মোদীকে। আমাদের সরকারের প্রথম লক্ষ্যই হল দেশের মানুষের স্বাস্থ্যের উন্নতি সাধন। এ ব্যাপারে আমার যা যা করার আমি সমস্তটা করব।' 

আজ বিশ্ব বাইসাইকেল দিবস। এ কথা স্মরণ করে সকালে টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী। তাতে তিনি লিখেন সাইকেল চালান তাঁর প্রিয় খেলার একটি। পাশাপাশি মন্ত্রী জানান শরীর সুস্থ রাখতে চাইলে নিয়মিত সাইকেল চালানো উচিত। এতে একদিকে যেমন শরীর ভালো থাকে পাশাপাশি পরিবেশের ক্ষতি হয় না। তাই যাতায়াতের মাধ্যম হিসেবে সাইকেল কেই বেছে নেওয়ার আবেদন জানান মন্ত্রী। স্বাস্থ্য মন্ত্রকের সঙ্গে সঙ্গে পৃথিবী ও বিজ্ঞান মন্ত্রলকের দায়িত্ব সামলাচ্ছেন হর্ষবর্ধন। গতবার তিনি ছিলেন পরিবেশমন্ত্রী।

মোদী মন্ত্রিসভা ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে। এবার বেশ কিছু চমকও রয়েছে তাতে। ওয়াকিবহাল মহলের জল্পনা সত্যি করে মন্ত্রিসভায় প্রবেশ করেছেন বিজেপি সভাপতি অমিত শাহ। এসেছেন ভারতের প্রাক্তন বিদেশ সচিব এস জয়শঙ্কর। নতুন করে মন্ত্রিসভা গঠন করার পর থেকে সকারের তরফে বলা হয়েছে মানুষের প্রত্যাশা পূরণ করাই তাঁর প্রাথমিক লক্ষ্য এবং সে কাজই করবে তার মন্ত্রিসভা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................