Watch Video: বেড়া ডিঙিয়ে সিংহের মুখোমুখি তরুণী! তারপর কী হল?

ক্যামেরা চলছে। তার সামনেই চিড়িয়াখানার বেড়া টপকে ঢুকে পড়লেন যুবতী। ততক্ষণে সামনাসামনি চলে এসেছেন সিংহ মামা।

Watch Video: বেড়া ডিঙিয়ে সিংহের মুখোমুখি তরুণী! তারপর কী হল?

 আমেরিকার ব্রনক্স চিড়িয়াখানার পক্ষ থেকে জানানো হয়, যুবতীকে ক্রমাগত নিষেধ করা হয়েছিল

ক্যামেরা চলছে। তার সামনেই চিড়িয়াখানার বেড়া টপকে ঢুকে পড়লেন যুবতী। ততক্ষণে সামনাসামনি চলে এসেছেন সিংহ মামা। ভয় পাওয়া তো দূরঅস্ত, তরুণী তখন তাঁর সামনে দাঁড়িয়ে নানারকম অঙ্গভঙ্গি করছেন (Taunts Lion)। গত শনিবার ভিডিও ভাইরাল হতেই সোশ্যালে নিন্দার পাশাপাশি যুবতীর দুঃসাহসিকতার নিয়ে বিতর্কের ঝড় বয়েছে।

কেবলমাত্র ভিডিওগ্রাফির জন্য এমন দুঃসাহস দেখানোর জন্য সমালোচিতও হয়েছেন ওই যুবতী। আমেরিকার ব্রনক্স চিড়িয়াখানার পক্ষ থেকে জানানো হয়, যুবতীকে ক্রমাগত নিষেধ করা হচ্ছিল। কিন্তু তিনি কোনও কথা না শুনেই ঢুকে পড়েন ভেতরে। আফ্রিকার সিংহের মুখোমুখি হয়ে তাকে নাকি বলেন, আই লাভ ইউ বেবি। তিনি যখন ভেতরে প্রবেশ করছিলেন তখনও তাঁকে তিনবার নিষেধ করা হয়। ভিডিওতেও শোনা গেছে সেকথা।

১২ ঘণ্টা দেরিতে ট্রেন, দ্রুত বৃদ্ধা মায়ের সঙ্গে ছেলের যোগাযোগ করিয়ে দিল ভারতীয় রেল!

ভিডিও আপলোড করে সেখানে ওই যুবতী ক্যাপশান দিয়েছেন, কোনও কিছুতেই আমার ভয় নেই। যতক্ষণ দেহে প্রাণ আছে ততক্ষণ সব কিছুর মোকাবিলা করার জন্য তৈরি।

ভিডিও-টি দেখার পর নে়টিজেনদের নানা মন্তব্য আছড়ে পড়েছে সোশ্যাল দেওয়ালে। কেউ বলেছেন, সাহস থাকা ভালো। অকি সাহস ভালো নয়। কেউ বলেছেন কপালজোরে বেঁচে গেছেন। সিংহের সামনে এভাবেও কেউ প্রাণ নিয়ে বেঁচে ফেরেন না। কারোর মতে, যুবতী যে শুধুই ভিডিওগ্রাফি করেছেন সিংহের কোনও ক্ষতি করেননি, এটাই আনন্দের কথা। 

জলের তলায় মিলল আইফোন! এক বছর জলে থেকেও বহাল তবিয়তে

আমেরিকা প্রশাসন এই বিষয়ে জানিয়েছে, ঘটনার কথা তাঁদের কানেও গেছে। পুলিশ তদন্তে নেমেছে। প্রসঙ্গত, গত সপ্তাহে এক যুবতী চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছিলেন সেলফি তুলবেন বলে। তাঁকে ৩ হাজার ডলার জরিমানা দিতে হয়েছে।

Click for more trending news


More News