TikTok Viral: সাজঘরে সলমনের 'রাজ্জো' সাজলেন নুসরত!

যতই রাজনীতিতে আসুন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) সোশ্যালে অ্যাকটিভ থাকতে ভোলেন না কখনোই।

 Share
EMAIL
PRINT
COMMENTS
TikTok Viral: সাজঘরে সলমনের 'রাজ্জো' সাজলেন নুসরত!

মেকআপ রুমে সলমনের 'রজ্জো' নুসরত!


যতই রাজনীতিতে আসুন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) সোশ্যালে অ্যাকটিভ থাকতে ভোলেন না কখনোই। ফেসবুক. টুইটার, ইনস্টাগ্রাম, টিকটক---সবেতেই তাঁর অনায়াস গতিবিধি। সম্প্রতি, নুসরত মেকআপ রুমে বসে সেজেগুজে হয়ে গেলেন সলমন খানের (Salman Khan) 'দাবাং' ছবির নায়িকা 'রাজ্জো'! 'দাগাবাজ রে' গানের সঙ্গে তাঁর লাস্য টিকটিক ভিডিও-য় (TikTok Video) দেখে কাত লাখো নেটিজেন। ছবিতে সোনাক্ষী যেমন সেজেছেন তেমন ভাবেই নিজেকে সাজিয়েছেন নুসরত।  দেখুন সেই ভিডিও:

মেয়ের পড়াশোনা কলেজে ফিরিয়ে আনল বাবাকে! মেয়ের জুনিয়র তিনি, সত্যিই?

ভিডিও চালালেই দেখতে পাবেন শাড়ি-গয়না-ফুলে সুন্দর করে সেজেছেন নুসরত। পেছনে দাঁড়িয়ে মেকআপ আর্টিস্ট সাজিয়ে দিচ্ছেন তাঁকে। আর নুসরত নিজের মোবাইলে গানের সঙ্গে পারফর্ম করতে করতে টিকটিকে ভিডিও আপলোড করছেন।  শাড়ি-গয়নায় বাঙালিনী সাজে ভীষণ সুন্দর দেখতে লাগছে তাঁকে।

কুকুরকে স্নান করাচ্ছে শিম্পাঞ্জি! এমন বিরল দৃশ্য কোনোদিন দেখেছেন?

0rm7737g

সাংসদ নুসরত জাহান আড়াই লক্ষেরও বেশি ভোটে লোকসভা নির্বাচনে জিতে সংসদে গেছেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতি সামলাচ্ছেন দক্ষ হাতেই। শপথ নেওয়ার সময় মুসলিম হয়েও বিবাহিত হিন্দু নারীর সাজ-পোশাকে সাজায় এবং হিন্দুকে বিয়ে করায় মৌলবীদের কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।  

এই গাধা এখন ‘ইন্টারনেট সেনসেশন', মন জিতেছে গাধার গান

794tsqns

নুসরতের অভিনয় জীবন শুরু শত্রু ছবি দিয়ে। এরপরেই তিনি অভিনয় করেন খোকা ৪২০-এর মতো বাণিজ্যিক ছবি ছাড়াও ক্রিশক্রশ, হর হর ব্যোমকেশ, ওয়ান ছবির মতো ভিন্ন ধারার ছবিতেও দেখা গেছে তাঁকে। মিস কলকাতা প্রতিযোগিতাও জিতেছিলেন তিনি। 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................