'আত্মহত্যা' গুজব, ICU থেকে ছাড়া পেলেন নুসরত

অতিরিক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন শাসকদলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান ( Nusrat Jahan)। এই গুজবে (rumours) তোলপাড় সোমবারের কলকাতা।

'আত্মহত্যা' গুজব, ICU থেকে ছাড়া পেলেন নুসরত

সোমবার বিকেলেই ছাড়া পান নুসরত

কলকাতা:

অতিরিক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করতে গিয়েছিলেন শাসকদলের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান ( Nusrat Jahan)। এই গুজবে (rumours) তোলপাড় সোমবারের কলকাতা। অবশেষে সব জল্পনায় জল ঢেলে সোমবার সন্ধেয় অ্যাপোলো গ্লেনিগেলস নার্সিংহোমের ( Apollo Gleneagles hospital) আইসিইউ থেকে ছাড়া পেলেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন, অতিরিক্ত ওষুধ খাওয়ার জন্য নয়, শ্বাসকষ্টের জন্য তাঁকে ভর্তি হয়ে হয়েছিল হাসপাতালে।  

শ্বাসকষ্টজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি অভিনেত্রী নুসরত জাহান

খবর, রবিবার রাত সাড়ে ন-টা নাগাদ নুসরতকে ভর্তি করা হয় হাসপাতালে। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে সাংসদের। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রবিবার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেওয়ার পরেও সুস্থ হননি তিনি। তখনই তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। কয়েক ঘণ্টা পরেই তাঁকে ছেড়ে দেওয়া হবে বলেও জানিয়েছিল মেডিকেল টিম।  সোমবার তিনি অনেকটাই সুস্থ। এবং ফের কোনো বড় সমস্যা দেখা না দিলে সোমবার সন্ধেয় তাঁকে ছএড়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে হাসপাতাল সূত্রে। প্রসঙ্গত, বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল।

ছেলে সমকামী, ‘Honour Killing'-এর হুমকি দিল পরিবার

যদিও আত্মহত্যার চেষ্টাকে স্রেফ গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছে। নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনও ঘটনা ঘটেনি। রবিবার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। খবর, রবিবার সন্ধেয় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে  এই অঘটন। অনেকেরই ধারণা, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যা করতে গেছিলেন নুসরত! 

More News