"রানি লক্ষ্মীবাই নয়, ওঁ তো পুতনা রাক্ষসী", কেন্দ্রীয় মন্ত্রীর আক্রমণ মমতাকে

কেন্দ্রের বিজেপি সরকারের দাবির কাছে মাথা নোয়াবে না তৃণমূল, এই নিয়ে গতকালই সতর্ক করে দিয়ে তৃণমূল নেতা দীনেশ ত্রিবেদী বলেন, বাংলাতেও ঝাঁসির রানি রয়েছেন। তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়।

এর আগেও মমতাকে 'নাটুকে' বলে আক্রমণ করেছিলেন গিরিরাজ সিংহ।

নিউ দিল্লি:

শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহ বললেন, ঝাঁসির রানি লক্ষ্মীবাই-এর সঙ্গে মমতার তুলনা করা মানে তাতে ঝাঁসির রানির অপমান। মমতাকে বরং পুতনা রাক্ষসী অথবা উত্তর কোরিয়ার একনায়ক শাসক কিম জং উনের সঙ্গে তুলনা করা যায়। মহাভারত অনুযায়ী, পুতনা হল সেই রাক্ষসী, যে দুধে বিষ মিশিয়ে সেই দুধ কৃষ্ণকে খাইয়ে মেরে ফেলতে চেয়েছিল। অন্যদিকে, চরমতর একনায়কতন্ত্র দেশে চালানোর জন্য গোটা বিশ্বেই তীব্র সমালোচিত হন কিম জং উন। বছরখানেক আগে উত্তর কোরিয়ার এই শাসক পাঁচজন অতি গুরুত্বপূর্ণ নিরাপত্তা অফিসারকে অ্যান্টি-এয়ারক্রাফট বন্দুক দিয়ে গুলি করে মেরে ফেলেছিলেন, স্রেফ তাঁদের পেশ করা রিপোর্টটি তাঁকে তেমন খুশি করতে পারেনি বলে।

আরও পড়ুনঃ মমতা বন্দ্যোপাধ্যায় আসলে ‘তাড়কা রাক্ষসী', বললেন বিজেপির মন্ত্রী অনিল ভিজ

বাংলাকে ধ্বংস করছেন মমতা। এই দাবি করে গিরিরাজ সিংহ বলেন, “তাঁর বিরোধিতা করলেই যিনি মেরে ফেলেন এবং বাংলাদেশিদের আমন্ত্রণ করে ঘরে ডেকে আনেন তাঁকে আর যা-ই হোক, ঝাঁসির রানি লক্ষ্মীবাই বা পদ্মাবতীর সঙ্গে কিছুতেই একাসনে বসানো যায় না। তাঁরা তো দেশকে বাঁচানোর জন্য লড়াই করেছিলেন। মমতা তো দেশকে ধ্বংস করার চেষ্টায় মত্ত”।

প্রসঙ্গত, কেন্দ্রের বিজেপি সরকারের দাবির কাছে মাথা নোয়াবে না তৃণমূল, এই নিয়ে গতকালই সতর্ক করে দিয়ে তৃণমূল নেতা দীনেশ ত্রিবেদী বলেন, বাংলাতেও ঝাঁসির রানি রয়েছেন। তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। এই মানুষটা কোনওদিন কেন্দ্রের কাছে মাথা নোয়াবেন না।

দীনেশ ত্রিবেদীর এই মন্তব্যের প্রেক্ষিতেই শুক্রবার এই মন্তব্য করেন গিরিরাজ সিংহ।

Listen to the latest songs, only on JioSaavn.com