Metro তে সেলিব্রেট করুন জন্মদিনের পার্টি কিংবা বিয়ের অনুষ্ঠান! কীভাবে জেনে নিন

এনএমআরসি জানিয়েছে, যারা এই ব্যাপারে ইচ্ছুক, সেই সমস্ত আবেদনকারীরা ট্রেনের সর্বোচ্চ ৪ টি কামরা পাওয়ার জন্য আবেদন করতে পারবেন।

Metro তে সেলিব্রেট করুন জন্মদিনের পার্টি কিংবা বিয়ের অনুষ্ঠান! কীভাবে জেনে নিন

আবেদনকারীরা ট্রেনের সর্বোচ্চ ৪ টি কামরা পাওয়ার জন্য আবেদন করতে পারবেন

হাইলাইটস

  • মেট্রোতে সেলিব্রেট করুন জন্মদিনের পার্টি কিংবা বিয়ের অনুষ্ঠান
  • আবেদনকারীরা ট্রেনের সর্বোচ্চ ৪ টি কামরা পাওয়ার জন্য আবেদন করতে পারবেন
  • বুকিং করার জন্য তাদের ন্যূনতম ১৫ দিন আগে আবেদনপত্র জমা দিতে হবে

এবার থেকে জন্মদিনের পার্টি হোক কিংবা বিয়ের আগের অনুষ্ঠান , এরকম নানা অনুষ্ঠান আয়োজন নয়ডা এবং গ্রেটার নয়ডা মেট্রোর কামরাতে করতে পারবেন আপনারা। নয়দা মেট্রো রেল  বুধবার এই ঘোষণা করেছে।

Live Anchoring করার সময় জানলেন পুরস্কার পেয়েছেন,তারপর যা হল....

কর্তৃপক্ষের তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, এনএমআরসির  আওতাধীন এলাকায় সিনেমার শুটিং এমন কী ফটোগ্রাফির অনুমতি পাওয়ার পর, এনএমআরসি এবার থেকে জন্মদিনের পার্টি, বিয়ের আগে যে সমস্ত অনুষ্ঠান হয় সেগুলি মতো আরও বেশ কিছু অনুষ্ঠান আয়োজনের জন্য একটি নিয়ম তৈরি করেছে। তার মানে হল এবার থেকে শুধুমাত্র মেট্রোতে যাত্রাই করা যাবে না তাছাড়াও নয়ডা মেট্রো মনোরঞ্জন এবং অনুষ্ঠান আয়োজনের জন্য সহজ এবং আকর্ষনীয় , লাভজনক গন্তব্যও হতে চলেছে।

এনএমআরসি জানিয়েছে, যারা এই ব্যাপারে ইচ্ছুক, সেই সমস্ত আবেদনকারীরা ট্রেনের সর্বোচ্চ ৪ টি কামরা পাওয়ার জন্য আবেদন করতে পারবেন। আর বুকিং করার জন্য তাদের ন্যূনতম ১৫ দিন আগে আবেদনপত্র জমা দিতে হবে। যাতে প্রথম যারা আসবেন তারা সুযোগ পাবেন, এই নীতিতেই বুকিং দেওয়া হবে।

বিবৃতিতে বলা হয়েছে এনএমআরসি দ্বারা এই বুকিংয়ের কথা জানানোর পর আবেদনকারীকে লাইসেন্স শুল্ক জমা করতে হবে যা ৫০০০ টাকা থেকে শুরু হয়ে ১০ হাজার টাকা পর্যন্ত প্রতি ঘন্টা মেট্রো কামরার হিসেব আলাদা আলাদা হবে।


যেকোন অনুষ্ঠানের জন্য বাচ্চা থেকে বয়স্ক মিলিয়ে সর্বোচ্চ ৫০ জন একটি কামরায় আসার অনুমতি পাবেন।
এনএমআরসির তরফ থেকে জানানো হয়েছে, একটি টেবিল, আবর্জনা ফেলার জায়গা, একজন কর্মচারী এবং একজন ব্যবস্থাপনা কর্মীও তারা দেবে।

বয়ানে জানানো হয়েছে, আবেদনকারীকে নিয়ম মেনে এবং নির্দেশ পালন করতে হবে।

Click for more trending news


More News