জেটলিকে দেখতে এইমস-এ নীতিশকুমার, মায়াবতীসহ রাজনৈতিক ব্যক্তিত্বরা

৯ই আগস্ট থেকে শ্বাসকষ্ট জনিত সমস্যায় আক্রান্ত অরুণ জেটলিকে (Arun Jaitley) ভর্তি করা হয় দিল্লির এইমস-এ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
জেটলিকে দেখতে এইমস-এ নীতিশকুমার, মায়াবতীসহ রাজনৈতিক ব্যক্তিত্বরা

৯ আগস্ট দিল্লির এইমস-এ ভর্তি হন অরুণ জেটলি।


নয়াদিল্লি: 

গুরুতর অসুস্থ প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি (Arun Jaitley)। গত কয়েকদিন ধরেই তিনি এইমস-এ (AIIMS) চিকিৎসাধীন। শনিবার প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে দেখতে হাসপাতালে যান বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার (Nitish Kumar), উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী (Mayawati)। এছাড়াও গিয়েছিলেন প্রথম মোদি মন্ত্রিসভায় জেটলির সহকর্মী পিযূশ গোয়েল (Piyush Goyal)। তালিকায় নাম রয়েছে জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিকেরও (Jammu and Kashmir Governor Satya Pal)।  ৯ আগস্ট থেকে শ্বাসকষ্ট জনিত সমস্যায় আক্রান্ত অরুণ জেটলিকে (Arun Jaitley) ভর্তি করা হয় দিল্লির এইমস-এ। আপাতত লাইফ সাপোর্টে রয়েছেন তিনি। বিভিন্ন ক্ষেত্রের চিকিৎসকরা কেন্দ্রীয় মন্ত্রীর সাস্থ্যের দিকে নজর রেখেছেন। গত১০ই আগস্ট থেকে এইমস-য়ের তরফে অরুণ জেটলিকে নিয়ে কোনও মেডিক্যাল বুলেটিন প্রকাশ করা হয়নি।

জেটলির (Arun Jaitley) অবস্থা সঙ্কটজনক। এদিন সন্ধ্যার আগে এইমস-য়ে যান কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধv (Union Health Minister Harsh Vardhan)। চিকিৎসকদের থেকে প্রাক্তন মন্ত্রীর স্বাস্থ্যের খোঁজখবর নেন। তাঁকে দেখতে যান কংগ্রেস সাংসদ অভিষেক মনু সিংভি এবং বায়ুসেনা প্রধান বীরেন্দ্র সিং ধানোয়া। গিয়েছিলেন, বিজেপি নেতা সতীশ উপাধ্যায়ও।  

হাসাপাতাল থেকে বেরিয়ে মায়াবতী (Mayawati) বলেন, ‘জেটলির দ্রুত আরোগ্য প্রার্থনা করি।' হর্ষ বর্ধন বলেন, ‘জেটলিকে সারিয়ে তুলতে আপ্রাণ চেষ্টা করছেন চিকিৎসকরা।'

শুক্রবার তাঁকে দেখতে এসেছিলেন রাষ্ট্রপতি কোবিন্দ (President RamnathKovind), স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah) , স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন এবং উত্তপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Uttar Pradesh Chief Minister Yogi Adityanath)। শারীরিক অসুস্থতার কারণে এবার লোকসভা ভোটে লড়েননি জেটলি। ভোটের আগে অন্তবর্তীবাজেট পেশ করেন পিযূশ গোয়েল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................