"রাহুলের পুরো পরিবার চোর", রাফাল নিয়ে কংগ্রেসকে আক্রমণ নির্মলা সীতারামনের

রাফাল বিতর্ক নিয়ে কংগ্রেসকে পালটা আক্রমণ করল বিজেপি। টুইট করে প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারামন বলেন, রাহুল গান্ধীর গোটা পরিবারই চোর।

রাফাল চুক্তি নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে আক্রমণ করলেন নির্মলা সীতারামন।

হাইলাইটস

  • রাহুলকে আক্রমণ করলেন প্রতিরক্ষা মন্ত্রী
  • ঘুষ না পেয়ে বিমান কেনা থেকে সরে আসে কংগ্রেস, খোঁচ আইনমন্ত্রীর
  • তোপ দাগলেন অন্য কেন্দ্রীয় মন্ত্রীরাও
নিউ দিল্লি:

রাফালে যুদ্ধ বিমান কেনা প্রসঙ্গে ফ্রান্সের রাষ্ট্রপতি মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকে নতুন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছেন কংগ্রেস সভাপতি। প্রধানমন্ত্রীকে চোর বলেন তিনি।  আর সমানে তাঁকেও পাল্টা আক্রমণ করছে বিজেপি। প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারামান টুইট করে বলেছেন, সরকারে  ফেরার মরিয়া চেষ্টা থেকেই এমন কথা বলছেন রাহুল গান্ধি। আমাদের সরকারে কোনও দুর্নীতি নেই। তাঁর গোটা পরিবারটাই চোর।

 

 

এর আগে শনিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে কংগ্রেস সভাপতিকে আক্রমণ করেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। তিনি 2012 সালের একটি বিষয়কে প্রকাশ্যে নিয়ে এসে  বলেন ফ্রান্সের সংস্থাটি সবচেয়ে কম দর দেওয়ার পরও কেন  মাস ছয়েক বাদে রাফালে যুদ্ধ বিমান কেনা থেকে সরে আসে  ইউপিএ সরকার? কংগ্রেসকে ঘুষ দেওয়া হয়নি বলেই কি এমনটা করা  হয়েছিল।

Newsbeep

সরাসরি কংগ্রেস সভাপতিকে আক্রমণ করে রাহুল বলেন,  এর আগে কোনও জাতীয় দলের সভাপতি প্রধানমন্ত্রীকে চোর বলেনি। এটা খুবই লজ্জা। ন্যাশনেল হেরাল্ড মামলায় রাহুলের নিজের নামেই চার্জশিট জমা পড়েছে। পাশাপাশি এই ঘটনায় কংগ্রেস সভাপতির দাবি মেনে যুক্ত সংসদীয় কমিটি যে হবে না তাও জানান রবিশঙ্কর।