নেইমারের প্রেমিকার হাতে কেন থাপ্পড় খেলেন এক ভারতীয়?দেখুন ভিডিও

ব্রাজিলের স্টার ফুটবলার নেইমারের(Neymar) প্রেমিকা এবং কিউবার বিখ্যাত মডেল নাতালিয়া বারুলিচ(Nataliya Barulich)সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন।

নেইমারের প্রেমিকার হাতে কেন থাপ্পড় খেলেন এক ভারতীয়?দেখুন ভিডিও

ইনস্টাগ্রাম স্টার জাস্ট সুল নাতালিয়া বারুলিচের সঙ্গে মজা করেছেন

হাইলাইটস

  • নেইমারের প্রেমিকার হাতে থাপ্পড় খেলেন এক ভারতীয়
  • ভ্যালেন্টাইন্স ডের সময় জাস্ট সুল নাতালিয়াকে একটি সারপ্রাইজ দেন
  • ব্রেক আপের পর নেইমারের সঙ্গে ডেট করছেন নাতালিয়া

ব্রাজিলের স্টার ফুটবলার নেইমারের(Neymar) প্রেমিকা এবং কিউবার বিখ্যাত মডেল নাতালিয়া বারুলিচ(Nataliya Barulich)  সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন। আমেরিকার ক্যালিফোর্নিয়াতে জন্মানো নাতালিয়া(Nataliya) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেটি খুব ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রাম স্টার জাস্ট সুল তাঁর সঙ্গে মজা করেছেন এই ভিডিওতে।ভ্যালেন্টাইন্স ডের সময় জাস্ট সুল(Just Sul) নাতালিয়াকে একটি সারপ্রাইজ দেন। ব্র্যান্ড নতুন গাড়ি দেখে রীতিমত উত্তেজিত হয়ে যান নাতালিয়া। এরপর সুল তাঁকে গাড়ির পিছনের দিকে নিয়ে যান এবং সাইকেল গিফট করেন। যা দেখে নাতালিয়া রেগে যান ।আর অমনি এক থাপ্পর কষিয়ে দেন।  সোশ্যাল মিডিয়ায় এই মজার ভিডিও টি  পছন্দ করছেন সবাই।

ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম? গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল

देखें Video:

.খবর পাওয়া গেছে নেইমার কিউবার এই বিখ্যাত মডেল নাতালিয়া বারুলিচের(Nataliya Barulich) সঙ্গে ডেটিং করছেন। দুজনের মধ্যে লম্বা সময় ধরে বন্ধুত্ব রয়েছে । কিন্তু এখন একে অপরের সঙ্গে ডেটিং করছেন তাঁরা। নাতালিয়া মডেল হওয়ার সঙ্গে সঙ্গে গায়িকা এবং ডিজেও।

যৌনতা নিয়ে অকপট! অঙ্কিতাকে বিয়ের আগে কি কোনও পুরুষের প্রেমে পড়েছিলেন মিলিন্দ সোমান?

নাতালিয়া(Nataliya) এর আগে কলম্বিয়ান গায়ক মালুমার(Maluma) সঙ্গে ডেটিং করছিলেন। তাঁর সঙ্গে ব্রেক আপের পর নেইমারের সঙ্গে ডেট করছেন তিনি। নেইমারের জন্মদিনে নাতালিয়া জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন। সঙ্গে চুম্বন এবং ইমোজি জুড়েছিলেন। দুজনকে অনেক জায়গাতেই একসঙ্গে দেখা গেছে।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com