This Article is From Oct 12, 2019

Watch Video: দেখুন নেহা কক্করের গান সহ নাচের ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে নেহা কক্করের (Neha Kakkar) ভিডিও গুলির জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে।প্রায় প্রতিদিনই তিনি কোনো না কোনো ভিডিও শেয়ার করতে থাকেন তার ভক্তদের জন্য

Watch Video: দেখুন নেহা কক্করের গান সহ নাচের ভাইরাল ভিডিও

Neha Kakkar -এর ভাইরাল ভিডিও

হাইলাইটস

  • Neha Kakkar -এর ভাইরাল ভিডিও
  • ভক্তদের জন্য ছবি ও ভিডিও শেয়ার করেন
  • ইন্ডিয়ান আইডল অংশ নিয়েছিলেন নেহা
নয়াদিল্লি:

সোশ্যাল মিডিয়াতে নেহা কক্করের (Neha Kakkar) ভিডিও গুলির জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে।প্রায় প্রতিদিনই তিনি কোনো না কোনো ভিডিও শেয়ার করতে থাকেন তার ভক্তদের জন্য এবং সেগুলি ভাইরাল হতেও বেশি সময় লাগে না। এই ভিডিওতে তাকে তারই একটা অতি জনপ্রিয় গানের সাথে মঞ্চে নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি টিকটকের (TikTok Video) দুনিয়াতে খুবই ট্রেন্ড করছে। এই ভিডিওতে তার ড্রেস ও স্টাইল দুটিই যথেষ্ট অসাধারণ। নেহা কক্করের টিকটক ভিডিও গুলিও তার ভক্তদের কাছে খুবই জনপ্রিয়। 

Durga Puja 2019: পুজোয় এবার ব্লাউজে বিপ্লব!

বলিউডের কয়েকজন জনপ্রিয় গায়িকার মধ্যে অন্যতম হলেন নেহা কক্কর।  শুধু গান নয়, তার নাচ ও কমিডির জন্যও তিনি খুবই জনপ্রিয়। নেহা সোশ্যাল মিডিয়াতে খুবই স্বক্রিয়।  তিনি নিজের ভক্তদের জন্য প্রায়ই ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন।  তিনি কবে কোন মঞ্চে থাকবেন, সে সম্পর্কে তার ভক্তদের আগেই জানিয়ে দেন। 

ঢাক বাজালেন ‘ব্যোমকেশ' পরমব্রত! পুজোর ছন্দে আনন্দে মাতার বার্তা দিলেন?

প্রসঙ্গত, বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা দিল্লিতে থাকেন, অনেক ছোট বয়স থেকেই তিনি গান গাইতেন।২০০৬ সালে আয়োজিত ইন্ডিয়ান আইডল অংশ নিয়েছিলেন নেহা,  সেখান থেকেই তার জনপ্রিয়তার শুরু।আর আজ তিনি ইন্ডিয়ান আইদলের জজ। তার প্রেমিক হিমাংশ কোহলির সাথে তার ব্রেকআপ হয়ে গেছে, সে খবর তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার ভক্তদের জানিয়েছিলেন।  সেই সময় তিনি যথেষ্ট আবেগ প্রবন হয়ে গেছিলেন, তা তার প্রতিটা পোস্ট দেখেই বোঝা যেত।  কিন্তু এখন তার কেরিয়ারই তার প্রধান লক্ষ্য। 

.