মুম্বাইয়ে সিএসটি রেলস্টেশনের কাছে ফুটব্রিজ ভেঙে মৃত ৫, আহত ৩৬

মুম্বইয়ের ছত্রপতি শিবাজি টারমিনাস রেল স্টেশনের  কাছে ভেঙে  ফুট ওভারব্রিজ ভেঙে  ২ মহিলা-সহ ৫ জনের মৃত্যু হয়েছে। কমপক্ষে ৩৬ জন আহত হয়েছেন বলে খবর ।

বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ করেছে পুলিশ।

মুম্বাই:

মুম্বইয়ের ছত্রপতি শিবাজি টারমিনাস রেল স্টেশনের  কাছে ভেঙে  ফুট ওভারব্রিজ ভেঙে  ২ মহিলা-সহ ৫ জনের মৃত্যু হয়েছে। কমপক্ষে ৩৬ জন আহত হয়েছেন বলে খবর ।

মুম্বই পুলিশের তরফ থেকে  টুইট করে জানানো হয়েছে আহতদের হাসপাতালে নিয়ে  যাওয়া হচ্ছে। ছত্রপতি শিবাজি  স্টেশনের একটি প্ল্যাটফর্মে প্রবেশ করতে যে  ওভারব্রিজ প্রয়োজন হয় সেটি ভেঙে পড়েছে। ওই এলাকার ট্রাফিক কিছুটা বিঘ্নিত হয়েছে, পুলিশের তরফ থেকে  যাত্রীদের অন্য রাস্তা ধরতে বলা  হয়েছে।এনডিটিভিকে ফোনে মুম্বইয়ের যুগ্ম কমিশনার অমিতেশ কুমার জানান ঘটনাস্থলে যাতে যত দ্রুত সম্ভব অ্যাম্বুলেন্স ঢুকতে পারেন আমরা  সেই চেষ্টা করছি।      

 

5kjjoh28

গত  মাসে জুলাই মাসে অন্ধেরিতে রেল ব্রিজ ভেঙে পড়ে। তারপর থেকে ৪৪৫টি ওভারব্রিজের অডিট করা হয়। তার মধ্যে অবশ্য এই সেতুটি ছিল না।    

জুলাই মাসে ভেঙে পড়ে অন্ধেরির রেল ব্রিজ ভেঙে পড়ে। সেটি ১৯৭১ সালে তৈরি হয়। সেতু ভেঙে পড়ার পর রেলমন্ত্রী পীযূষ গোয়েল বলেছিলেন সেটির নকশায় ত্রুটি আছে। ওই ঘটনার ৯ মাস আগে এ ধরনের আরেকটি ঘটনায় ২৩ জনের মৃত্যু হয়েছিল।   এই স্টেশনটিকে ওয়ার্ল্ড হেরিটেজ সাইটের তকমা দিয়েছে দিয়েছে  ইউনেসকো।  

 

More News