জন ম্যাককেইনের মৃত্যু থেকে সোজা আমেরিকা'স গট ট্যালেন্টে চলে গেল NBC

শনিবার রাতে NBC নিউজ বিশেষ ঘোষণা শুরু করে- প্রাক্তন যুদ্ধবন্দী এবং 2008-এর GOP প্রেসিডেন্ট মনোনীত প্রার্থীর 81 বছর বয়সে মৃত্যু হয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
জন ম্যাককেইনের মৃত্যু থেকে সোজা আমেরিকা'স গট ট্যালেন্টে চলে গেল NBC

NBC নিউজ আচমকা জাপানিজ বেলি গায় নামক দুই সুমোর আমেরিকা’স গট ট্যালেন্টে প্রত্যাবর্তনের খবর সম্প্রচার শুরু করে।

NBC নিউজে আচমকা “আমেরিকা’স গট ট্যালেন্ট”-এ দুইজন সুমো সাইজের মানুষের, জাপানি বেলি গায়েসের খবর সম্প্রচার শুরু হল। শুক্রবার জন ম্যাককেইনের পরিবার ঘোষণা করে ব্রেন ক্যানসারের জন্য তাঁর আর কোনও চিকিৎসা হচ্ছে না। আর তার পরের দিনেই তার মৃত্যুর খবর দেশজুড়ে ছড়িয়ে পড়ে। যে সব মানুষ NBC-র শনিবার রাতের অনুষ্ঠান দেখছিল তারা ভাবে ঘোষণা শেষ না করেই তারা এই পরবর্তী খবর সম্প্রচার করেছে। শনিবার রাতে NBC নিউজ বিশেষ ঘোষণা শুরু করে- প্রাক্তন যুদ্ধবন্দী এবং 2008-এর GOP প্রেসিডেন্ট মনোনীত প্রার্থীর 81 বছর বয়সে মৃত্যু হয়েছে। আর ঠিক সেই মুহূর্তেই পরবর্তী খবরে আচমকা জাপানিজ বেলি গায় নামক দুই সুমোর আমেরিকা’স গট ট্যালেন্টে প্রত্যাবর্তনের খবর সম্প্রচার শুরু করে।

ওই জাপানি বেলি গায়রা আমেরিকা’স গট ট্যালেন্ট শো-তে এক বিশেষ পদ্ধতিতে আওয়াজ সৃষ্টি করে। তবে একজন রাজনৈতিক ব্যক্তিত্ব যিনি তিন দশকের বেশি সময় দেশের সেবায় নিয়োজিত থেকেছেন পাশাপাশি দুই ভিন্ন ধরণের খবর সম্প্রচার করাকে মোটেও ভাল চোখে দেখেনি সাধারণ মানুষ।

শনিবার রাতের একটা ডলফিনের প্রেম কাহিনী সম্প্রচার করা হচ্ছিল। রোম্যান্টিক মিউজিক এবং ডলফিনের মাস্ক পরে অংশগ্রহণকারীরা নিজেদের পেটের সাহায্যে ডলফিনের মতোই বিভিন্ন আওয়াজ সৃষ্টি করছিল। এরপর ডলফিনরা পরস্পরকে চুম্বন করতে যাবে এমন সময়েই গুরুত্বপূর্ণ খবরটা সম্প্রচার করা হয়।

ইন্টারনেটে সকলেই মিডিয়ার এই কাজে অত্যন্ত বিরক্তি প্রকাশ করেছে। অনেকেই আবার বলেছে প্রোগ্রামিং চার্জ যিনি ছিলেন, তার কোনদিন প্রোগ্রামিং চার্জ হওয়া উচিত হবে না। তবে NBC সেই মুহূর্তেই আর কোনও উত্তর দেয়নি। অনেকেই NBC-র নিউজ কন্ট্রোল রুমকে দোষারোপ করেছে। তবে, বেশিরভাগ মানুষেরই খবরটা দেখার পর বক্তব্য ছিল, “আমরা কী দেখলাম? হচ্ছেটা কী?”



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................