This Article is From Feb 16, 2020

‘ফিরে এলেন নায়ক ২’: রামলীলা ময়দানে দেখা গেল এই পোস্টার

ব্যানারের বাঁদি্কে অনিল কাপুরকে দেখা যাচ্ছে কালো স্যুট পরিহিত অবস্থায়। ডানদিকে সাদা টুপি পরিহিত হাস্যমুখ কেজরিওয়াল।

‘ফিরে এলেন নায়ক ২’: রামলীলা ময়দানে দেখা গেল এই পোস্টার

ওই পোস্টারে কেজরিওয়ালকে ‘নায়ক ২’ হিসেবে দেখানো হয়েছে।

হাইলাইটস

  • তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল
  • তার আগে রামলীলা ময়দানে দেখা মিলল এই পোস্টারের
  • নির্বাচনে ৭০ আসনের মধ্যে ৬২টিতে জয়ী হয়েছে আপ
নয়াদিল্লি:

রবিবার দিল্লির রামলীলা ময়দানে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল। এই পরিস্থিতিতে ‘কমন ম্যান' কেজরিওয়ালের পোস্টারে ছয়লাপ দিল্লি। তেমনই এক ব্যানারে দেখা যাচ্ছে অরবিন্দ কেজরিওয়াল ও অভিনেতা অনিল কাপুরকে। সেই ব্যানারের ক্যাপশন ‘ফিরে এলেন নায়ক ২'। ব্যানারের বাঁদি্কে অনিল কাপুরকে দেখা যাচ্ছে কালো স্যুট পরিহিত অবস্থায়। ডানদিকে সাদা টুপি পরিহিত হাস্যমুখ কেজরিওয়াল। এই পোস্টারে ২০০১ সালের হিন্দি ছবি ‘নায়ক'-এর সঙ্গে সাযুজ্য রয়েছে এই পোস্টারের। সেই ছবিতে একদিনের মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল কাপুর। একদিনেই তিনি রাজ্যে চলতে থাকা দুর্নীতিকে থামিয়ে দিয়েছিলেন।

তৃতীয় বারের জন্য দিল্লির মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন অরবিন্দ কেজরিওয়াল: ১০ তথ্য

১৯৯৯ সালের তামিল ছবি ‘মুধালভান'-র রিমেক ছিল ‘নায়ক'। সেই ছবির সঙ্গে সাযুজ্য রেখেই ওই ব্যানার বানানো হয়েছে।

২০২০ সালের দিল্লি নির্বাচনে ৭০টি আসনের ৬২টিতে জয়লাভ করেছে আপ। বিজেপি পায় আটটি আসন। ২০১৫ সালের ফলাফলের কাছাকাছিই ফল হয়েছে এবারও।

"রোগী মারা যাওয়ার পর চিকিৎসক আসছেন": অমিত শাহকে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

রবিবারের শপথগ্রহণে উপস্থিত থাকার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দিল্লির সাত বিজেপি সাংসদ ও নবনির্বাচিত আট বিধায়ককে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও প্রধানমন্ত্রীর এদিন বারাণসীতে একাধিক প্রকল্পের উদ্বোধন করার কথা। তাই মনে করা হচ্ছে, তিনি শপথগ্রহণ অনুষ্ঠানে থাকবেন না।

পুরনো দ‌লের মণীশ সিসোদিয়া, সত্যেন্দ্র জৈন, গোপাল রাজ, কৈলাস গেহলত, ইমরান হোসেন ও রাজেন্দ্র গৌতম— মন্ত্রিসভায় থাকছেন। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের দফতরের তরফে জানানো হয়েছে, তাঁরাও রবিবার দুপুরে কেজরিওয়ালের সঙ্গে শপথগ্রহণ করবেন।

2180846

.