ইদ পালন করতে জন্মস্থান বুধানায় গিয়ে হোম কোয়ারান্টাইনে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি

তাঁর ভাই আয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন, লকডাউন ও কোয়ারান্টাইনের সব নিয়ম মেনে চলছেন বলিউড তারকা।

ইদ পালন করতে জন্মস্থান বুধানায় গিয়ে হোম কোয়ারান্টাইনে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘মোতিচূর চাকনাচুর’ ছবিতে।

হাইলাইটস

  • শনিবার তিনি তাঁর জন্মস্থান বুধানায় পৌঁছন
  • এবার তাঁকে এখানে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে দু’সপ্তাহের জন্য
  • তাঁর করোনা পরীক্ষার ফল অবশ্য নেগেটিভ এসেছে
নয়াদিল্লি:

অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui) ১৪ দিনের জন্য হোম কোয়ারান্টাইনে (Quarantine) রয়েছেন তাঁর বাড়ি বুধানায়। জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। ৪৫ বছরের অভিনেতা উত্তরপ্রদেশের মুজফফরনগরে বুধানায় (Budhana) তাঁর পুরনো বাড়িতে গিয়েছিলেন তাঁর বৃহত্তর পরিবারের সঙ্গে ইদ (Eid) পালন করতে। পুলিশ পিটিআইকে জানিয়েছে, অভিনেতা ও তাঁর পরিবারের সদস্যরা লকডাউনের সময়ে অন্য রাজ্যে যাওয়ার জন্য অনুমতি নিয়েছিলেন। শনিবার তিনি তাঁর জন্মস্থান বুধানায় পৌঁছন। এবার তাঁকে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে দু'সপ্তাহের জন্য। পিটিআই জানাচ্ছে, তিনি ও তাঁর পরিবারের সকলের করোনা পরীক্ষা হয়েছে। ফলাফল নেগেটিভ।

মহারাষ্ট্রের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের থেকে অনুমতি নিয়েই রাজ্য ছেড়েছিলেন নওয়াজউদ্দিন, একথা পিটিআইকে জানাচ্ছেন পুলিশ সুপারিন্টেনডেন্ট নেপাল সিংহ। তিনি আরও জানাচ্ছেন, অভিনেতা ও তাঁর পরিবারের সদস্যদের পরীক্ষা হয়েছে। তাঁরা করোনা নেগেটিভ। এখন তাঁদের কোয়ারান্টাইনে রাখা হয়েছে। ২৩ মে শুরু হচ্ছে ইদ। শেষ হবে ২৪ মার্চ।

এমাসের শেষ পর্যন্ত বাড়ানো হয়েছে দেশব্যাপী লকডাউনের মেয়াদ।

নওয়াজউদ্দিন সিদ্দিকি যে এলাকার কারও সঙ্গে দেখা করেননি তা তাঁর ভাই আয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন পিটিআইকে। তিনি জানিয়েছেন, লকডাউন ও কোয়ারান্টাইনের সব নিয়ম মেনে চলছেন বলিউড তারকা।

‘গ্যাংস অফ ওয়াসিপুর'-সহ বলিউডের বহু সুপারহিট ছবির অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি গত নভেম্বরে ‘ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস'-এ যোগ দিতে নিউ ইয়র্কে গিয়েছিলেন। সেখানে তিনি দু'টি শো করেন। ‘স্যাক্রেড গেমস'-এর একজন অভিনেতা হিসেবে লাল কার্পেটেও হাঁটেন তিন‌ি। পরে ব্রিটেনের শো ‘ম্যাকমাফিয়া'-র একজন সদস্য হিসেবে তিনি মঞ্চে ওঠেন ওই সিরিজটির সেরা ড্রামা সিরিজ জয়ের পুরস্কার গ্রহণ করতে।

শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘মোতিচূর চাকনাচুর' ছবিতে। তাঁর নতুন ছবি আগামী ২২ মে জি৫-এ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। ছবির নাম ‘ঘুমকেতু'।

(তথ্য সহায়তা: পিটিআই)