মন্ত্রিসভায় গুরুত্ব কমার পর রাহুলের সঙ্গে দেখা করে চিঠি দিলেন সিধু

টুইট করে  তিনি জানান  কংগ্রেস  সভাপতির সঙ্গে  দেখা  করে তাঁকে  একটি চিঠি দিয়েছি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মন্ত্রিসভায় গুরুত্ব কমার পর  রাহুলের সঙ্গে দেখা করে চিঠি দিলেন সিধু

সিধুর হাতে থাকা একদিক দপ্তর অন্য তাঁর হাত থেকে  নিয়ে নেন ক্যাপ্টেন।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. সিধুর সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক আগেই অবনতির দিকে গিয়েছে
  2. গত সপ্তাহে পাঞ্জাব মন্ত্রিসভার বৈঠকেও গড়হাজির থেকেছেন সিধু
  3. শুধু তাই নয় মন্ত্রিসভায় তাঁর গুরুত্বও অনেকটাই কমিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী

পাঞ্জাবের মন্ত্রী নভজ্যোত সিং (Navjyot Singh Sidhu) সিধুর সঙ্গে  মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের (Amarinder Singh) সম্পর্ক আগেই অবনতির দিকে গিয়েছে। একে অপরকে নিশানা করেছেন দুজনে। গত সপ্তাহে পাঞ্জাব মন্ত্রিসভার বৈঠকেও গড়হাজির থেকেছেন সিধু। শুধু তাই নয় মন্ত্রিসভায় তাঁর গুরুত্বও অনেকটাই কমিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এরপর আজ সকালে কংগ্রেস সভাপতির (Congress President ) দেখা করেন ভারতীয় ক্রিকেট দলের  এই প্রাক্তন ওপেনার। রাহুলকে একটি  চিঠিও দিয়েছেন তিনি। সে কথা জানিয়ে  টুইটারে নিজেই একটি ছবি পোস্ট করেন তিনি। তাতে রাহুল এবং   সিধু ছাড়াও আছেন প্রিয়াঙ্কা গান্ধী এবং সোনিয়া  গান্ধীর রাজনৈতিক সচিব আহমেদ প্যাটেল।          

চোখের সামনে আমার স্বামীকে গুলি করে মেরে ফেলল ওরা, দাবি নিহত বিজেপি কর্মীর স্ত্রীর

টুইট করে  তিনি জানান  কংগ্রেস  সভাপতির সঙ্গে  দেখা  করে তাঁকে  একটি চিঠি দিয়েছি। আর তাছাড়া সামগ্রিক পরিস্থিতি নিয়ে তাঁর সঙ্গে  আলোচনাও করেছি।  চিঠিতে কী ছিল তা নিয়ে  স্পষ্ট  কোনও খবর পাওয়া যায়নি। মানে কংগ্রেস থেকে  সিধু ইস্তফা দিয়েছেন কিনা  সেটা  স্পষ্ট  হয় নি।  

 গত সপ্তাহে  সিধুর হাতে  থাকা একদিক  দপ্তর অন্য তাঁর হাত  থেকে  নিয়ে  নেন ক্যাপ্টেন। এখন তাঁর হাতে আছে বিদ্যুৎ। তাছাড়া রাজ্য সরকারের কাজ কর্ম ভালভাবে  হচ্ছে কিনা  দেখতে গঠিত  বিশেষ কমিটি থেকেও বাদ  পড়েছেন  সিধু। গত শুক্রবার থেকে দিল্লিতে আছেন সিধু। কংগ্রেস সভাপতির সঙ্গে কখন কীভাবে দেখা  করা  যায় তারই চেষ্টা চালাচ্ছিলেন তিনি।

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে  গোটা দেশে  কংগ্রেসের ফল খারাপ হলেও পাঞ্জাবের ১৩টির মধ্যে আটটিতে জেতে কংগ্রেস। আসলে এই নির্বাচনের প্রার্থী পদ নিয়েই  গোলমালের সূত্রপাত। সিধু  মনে করেন মুখ্যমন্ত্রী চাননি বলেই তাঁর স্ত্রী অমৃতসর আসন থেকে প্রার্থী হতে পারেননি। আবার  ভোটের ফল প্রকাশের পর হারের দায় সিধুর উপরেই চাপিয়েছেন অমরিন্দর। 

কাঠুয়া কাণ্ডে আট জনের মধ্যে ছ' জনকে দোষী সাব্যস্ত করল আদালত, ছাড় একজনকে

ভোট মিটতেই জুন মাসের ৬ তারিখ পাঞ্জাব মন্ত্রিসভার রদবদল করেন মুখ্যমন্ত্রী। গুরুত্ব কমে সিধুর। এরই মধ্যে একটি ফেসবুক লাইভে সিধু  বলেন আমাকে ফ্যালনা ভাবার কোনও কারণ নেই।       



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................