নারদকাণ্ডে রত্না- শ্রেয়াকে জেরা করতে চায় ইডি

নারদকাণ্ডে এবার ডাক পড়ল কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee )  স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নারদকাণ্ডে রত্না- শ্রেয়াকে জেরা করতে চায় ইডি

রত্নাকে ডাকা হয়েছে এ মাসের ৬ তারিখ,শ্রেয়াকে আসতে হবে ১৩ তারিখ।


কলকাতা: 

নারদকাণ্ডে এবার ডাক পড়ল কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee )  স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) । রাজ্যের মন্ত্রী সাধন পান্ডের (Sadhan Pandey) মেয়ে  শ্রেয়া পান্ডেকেও (Shreya Pandey)  হাজিরা দিতে হবে বলে জানা গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআইকে শনিবার ইডির  তরফে জানানো হয়েছে এই ঘটনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং মলয় ভট্টাচার্য নামে আরও দুজনকে ডাকা হয়েছে। চারজনকে আলাদা আলাদা দিনে ডেকেছে এই কেন্দ্রীয় তদন্ত সংস্থা। রত্নাকে ডাকা হয়েছে এ মাসের ৬ তারিখ। শ্রেয়াকে আসতে হবে ১৩ তারিখ। অভিজিৎ এবং মলয়কে যথাক্রমে ১০ এবং ১১ তারিখ হাজিরা দিতে হবে বলে জানা গিয়েছে। নারদ কাণ্ডে ইতিমধ্যেই বেশ কয়েকবার ইডির জেরার মুখে পড়েছেন শোভন।  তখনই তিনি নিজের স্ত্রীর কথা বলেন। এরপর দুজনের মধ্যে সম্পর্কের অবনতি হয়। বিবাহ বিচ্ছেদ চান শোভন।  তা নিয়ে আদালতে মামলা চলছে। এর আগেও জেরার সম্মুখীন হয়েছেন রত্না। এবার ডাক পড়ল শ্রেয়ারও।

এদিকে পারিবারিক কারণে গোলমাল চলতে থাকায় দলের সঙ্গে আর সেভাবে যুক্ত নন কলকাতার প্রাক্তন মেয়র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী। তবে এখনও কলকাতা পুরসভার কাউন্সিলর এবং রাজ্য বিধানসভার সদস্য হিসেবে কাজ চালাচ্ছেন শোভন। দিন কয়েক আগে বর্তমান মেয়র তথা রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম শোভনকে ফোন করেন বলে শোনা যায়। লোকসভা নির্বাচনে বিজেপির ফল পশ্চিমবঙ্গে আশাতীত ভালো হওয়ার পর পুরনো দিনের তৃণমূল কর্মীদের  দলে ফিরিয়ে আনা ডাক দিয়েছেন মমতা। সেই সুত্রেই ফোন করেন ফিরহাদ। তবে দুজনের মধ্যে কী আলোচনা হয়েছে তা নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেননি কেউ। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................