নারদ স্টিং অপারেশন কাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

Narada Tapes: নারদ কেলেঙ্কারিতে গত কয়েক সপ্তাহে, সুব্রত মুখোপাধ্যায়, শুভেন্দু অধিকারি, সৌগত রায়ের মতো প্রথমসারির তৃণমূলনেতাদের জিজ্ঞাসাবাদ করা হয়

 Share
EMAIL
PRINT
COMMENTS
নারদ স্টিং অপারেশন কাণ্ডে ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

নারদ নিউজের সিইও তথা স্টিং অপারেশন  করা ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করল সিবিআই, খবর সিবিআই সূ্ত্রে


কলকাতা: 

নারদ স্টিং অপারেশন (Narada Sting Oparation) কেলেঙ্কারির তদন্তে নারদ নিউজের সিইও তথা স্টিং অপারেশন  করা ম্যাথু স্যামুয়েলকে (Mathew Samuel) জিজ্ঞাসাবাদ করল সিবিআই, এমনটাই জানা গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সূত্রে। ২০১৬-এ রাজ্যে বিধানসভা নির্বাচনের আবহে, নারদ স্টিং অপারেশমের ভিডিও ছড়িয়ে পড়ে। সুবিধা দেওয়ার বিনিময়ে তৃণমূল নেতাদের একাংশ এবং আইপিএস আধিকারিককে ঘুষ নিতে দেখা যায় ওই ভিডিওয়। এর আগেও, ম্যাথু স্যামুয়েলকে জিজ্ঞাসাবাদ করা হয়, এদিন বিকেলে সিবিআইয়ের নিজাম প্যালেসের দফতরে যান বলে সূত্রের খবর। গতমাসে, আইপিএস এসএমএইচ মির্জাকে গ্রেফতার করে সিবিআই, নারদকাণ্ডে তিনিই প্রথম গ্রেফতার, বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি।

নারদ মামলায় সিবিআই দফতরে হাজিরায় ব্যর্থ মুকুল রায়

নারদ কেলেঙ্কারিতে গত কয়েক সপ্তাহে, সুব্রত মুখোপাধ্যায়, শুভেন্দু অধিকারি, সৌগত রায়ের মতো প্রথমসারির তৃণমূলনেতাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এছাড়াও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়কেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই।

নারদ নিউজের স্টিং অপারেশনের ভিডিওয় বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেস নেতা এবং এক আইপিএস আধিকারিকের থেকে কিছু সুবিধা নেওয়ার পরিবর্তে টাকা নিতে দেখা যায়। ২০১৬-এর নারদ স্টিং অপারেশনটি প্রকাশ্যে আসে, প্রথমসারির একাধিক তৃণমূলনেতা ও মন্ত্রীকে টাকা নিতে দেখা গিয়েছিল এক ছদ্মবেশী ব্যবসায়ীর থেকে।

Narada case: সিবিআই দফতরে হাজিরা নারদা মামলার অন্যতম অভিযুক্ত শোভনের

যে ১৩ জনকে নারদ নিউজের স্টিং অপারেশনে টাকা নিতে দেখা গিয়েছিল, তাঁদের মধ্যে রয়েছে সাতজন সাংসদ, একজন বিধায়ক, এবং একজন আইপিএস অফিসার।  সাতজন সাংসদের মধ্যে ছিলেন সুলতান আহমেদ, তিনি ইতিমধ্যেই মারা গিয়েছেন। ২০১৭-এ বিজেপিতে যোগ দেন মুকুল রায়। চারজনমন্ত্রীর মধ্যে শোভন চট্টোপাধ্যায় ১৪ অগস্ট বিজেপিতে যোগ দিয়েছেন।

আজকের গুরুত্বপূর্ণ খবরগুলি দেখতে ক্লিক করুন: 

২০১৪-এ একজন ব্যবসায়ীর ছদ্মবেশে স্টিং অপারেশনটি করেন ম্যাথু স্যামুয়েলস, অনেক তৃণমূল নেতাকে টাকা দেওয়ার প্রস্তাব দিতে দেখা গিয়েছিল তাঁকে। ২০১৬ বিধানসভা নির্বাচনের আগে, রাজ্যে এই ভিডিওটি প্রকাশ্যে আসে, তৃণমূল নেতাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। ৫২ ঘন্টার ভিডিও ফুটেজে, ১৩জন ব্যক্তিকে মোট ৬০.৫ লক্ষ টাকা নিতে দেখা গিয়েছিল।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................