This Article is From Sep 10, 2018

HDFC Executive Killed: পেশাগত শত্রুতার জেরেই খুন এইচডিএফসির কর্তা, সন্দেহ পুলিশের

এইচডিএফসি ব্যাঙ্কের নিখোঁজ ভাইস প্রেসিডেন্ট সিদ্ধার্থ সাঙ্ঘভির দেহ পাওয়া গেল মুম্বাইতে (HDFC vice president was killed)।

HDFC Executive Killed: পেশাগত শত্রুতার জেরেই খুন এইচডিএফসির কর্তা, সন্দেহ পুলিশের

স্ত্রী ও আট বছরের সন্তানকে নিয়ে দক্ষিণ মুম্বাইয়ের মালাবার হিল অঞ্চলে থাকতেন তিনি।

মুম্বাই:

এইচডিএফসি ব্যাঙ্কের নিখোঁজ ভাইস প্রেসিডেন্ট সিদ্ধার্থ সাঙ্ঘভির দেহ পাওয়া গেল মুম্বাইতে (HDFC Vice President Was Killed)। পুলিশ সোমবার জানায়, এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেফতার করেছে তারা। ওই ধৃত ব্যক্তির নাম সরফরাজ শেখ। বয়স 20 বছর। পেশায় ট্যাক্সিচালক। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। সম্ভবত, পেশাগত রেষারেষিই এই হত্যার মূল কারণ। পুলিশের সন্দেহ চুক্তির বিনিময়ে শ্রমিক হিসেবে কাজ করা সরফরাজ শেখকে সিদ্ধার্থ সাঙ্ঘভিকে হত্যার সুপারি দেওয়া হয়েছিল। এই ঘটনার তদন্তকারী অফিসাররা এখন জিজ্ঞাসাবাদ করছেন সিদ্ধার্থ সাঙ্ঘভির সহকর্মীদের। পুলিশের সন্দেহ তিনজন পুরুষ ও একজন মহিলার প্রতি।

গত বুধবার থেকেই 39 বছর বয়সী সিদ্ধার্থ সাঙ্ঘভি গত বুধবার সন্ধে সাড়ে সাতটার সময় তাঁর কমলা মিলস চত্বরের অফিস থেকে বেরোবার পর থেকেই নিরূদ্দেশ ছিলেন। পরদিন তাঁর গাড়িটি নবি মুম্বাইয়ের এক বহুতলের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। গাড়ির পিছনের আসনে রক্তের দাগ ও একটি ছুরি পাওয়া গিয়েছিল।

স্ত্রী ও আট বছরের সন্তানকে নিয়ে দক্ষিণ মুম্বাইয়ের মালাবার হিল অঞ্চলে থাকা সিদ্ধার্থ সাঙ্ঘভির পেশাগত ক্ষেত্রে ক্রমশ উন্নতি করা তাঁর সহকর্মীরা ভালো চোখে দেখতেন না বলেই অনুমান করছে পুলিশ।

তিনি বাড়ি না ফেরার পর বুধবার রাতেই তাঁর পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করেন।

তদন্তকারীরা অফিসাররা এখন ওই পদস্থ কর্তার মোবাইল রেকর্ড ঘেঁটে দেখছেন বলে জানা গিয়েছে।

.