ছেলের পাশে শুয়ে অশরীরী আত্মা! ভয়ে-আতঙ্কে মা কী করলেন?

মার্তিজা আরও জানান, "ভয়ে সারা রাত কুঁকড়ে ছেলের ঘরে ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে বসে থেকেছি। একবারের জন্যেও নড়িনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ছেলের পাশে শুয়ে অশরীরী আত্মা! ভয়ে-আতঙ্কে মা কী করলেন?

ছেলের পাশে শুয়ে ও কে!


আমেরিকা: 

এদেশের মা হোন বা বিদেশের, মা তো মা-ই হন, তাই না! তাই সন্তানের সঙ্গে কোনও অঘটন ঘটলে সবার আগে বিচলিত হন তিনি। যেমন, আমেরিকার ইল্লিনোইস অঞ্চলের বাসিন্দা মার্তিজা সিবালস (Maritza Cibuls)। আচমকাই দেখেন, বেবিকটে ছেলের পাশে শুয়ে ভূত! যদিও সেও নিতান্তই শিশু ("ghost baby")। সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েন তিনি। এবং সেই ছবি সোশ্যালে পোস্ট করতেই ভাইরাল তা। পরে তিনি জানিয়েছেন, রাতে শুতে যাওয়ার আগে আঠেরো মাসের ছেলে ঠিকমতো ঘুমোচ্ছে কিনা দেখতে তার ঘরে ঢুকেছিলেন। তখনই দেখেন এই কাণ্ড ঘটেছে। ভয়ের চোটে সারারাত জেগেই কাটান তিনি। 

সওয়ারি দেখলেই মরা! নেটে ভাইরাল নাটুকে ঘোড়া

মার্তিজা আরও জানান, "ভয়ে সারা রাত কুঁকড়ে ছেলের ঘরে ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে বসে থেকেছি। একবারের জন্যেও নড়িনি। প্রথমে যদিও গোটা ব্যাপারটা অবিশ্বাস্য ঠএকেছিল। মনে হয়েছিল, ভুল দেখছি। কিন্তু বারেবারে চোখ কচলেও দেখি ওই অশরীরী শিশু শুয়ে ছেলের পাশে। তখন আর সামলাতে পারিনি নিজেকে। সারারাত ভয়ে কেঁপেছি। আর মনে মনে বলেছি, ভূত বলে কিচ্ছু নেই। নিশ্চয়ই এর কোনও ব্যাখ্যা আছে।"

তারপরেই সেই ছবি তুলে মার্তিজা ফেসবুকে দেন। ছবিটি শেয়ার হয়েছে ২.৯ লক্ষ বার। রি-অ্যাকশনের সংখ্যা ৫ লাখ।

দেখুন ছবি:

ভাগ্য ভালো, পরের দিন সকাল হতেই সব পরিষ্কার মার্তিজার কাছে। ছেলের খাটের দিকে তাকিয়ে তিনি বুঝতে পারেন, ঘোস্ট বেবি বা অশরীরী শিশু ওই খাটের ম্যাট্রেসের ডিজাইন। স্বামী কোরে আগের রাতে ম্যাট্রেস প্রোটেকর দিতে ভুলে যাওয়ায় ওই কাণ্ড ঘটেছে। 

TikTok Top 5: বিরাট তলোয়ার খেললেন! 'লেডি শাহরুখ'কে চেনেন?

পুরো ঘটনা জানার পর মুখে হাসি ফুটেছে তাঁর। 

তবে তার মধ্যেই মার্তিজা বলেছেন, শিশু হোক বা বড় হোক, মেরেই ফেলতাম অশরীরীকে। যদি ছেলের কোনো ক্ষতি করত। দেখুন অবস্থা, যার শরীর নেই, তাকে মারবেন কীভাবে! সেই জ্ঞানটুকুও লোপ পেয়েছিল ছেলের দুশ্চিন্তায়। এই না হলে মা!

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................