মেয়ে জিভার সঙ্গে মহেন্দ্র সিংহ ধোনির গাড়ি পরিষ্কারের মিষ্টি ভিডিও ভাইরাল

Viral Video: ছোট্ট জিভার বাবার সঙ্গে হাত লাগানোর ভিডিও দেখলে মন ভাল হবেই।

মেয়ে জিভার সঙ্গে মহেন্দ্র সিংহ ধোনির গাড়ি পরিষ্কারের মিষ্টি ভিডিও ভাইরাল

পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই ৭ লক্ষ ভিউ পেয়েছে ভিডিওটি।

মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) গাড়ি ও বাইকের সুবিশাল সংগ্রহের কথা সর্বজনবিদিত। বাবার শখ কি ছোট্ট মেয়ে জিভার (Ziva) মধ্যেও রয়েছে? নতুন এই ভিডিও দেখলে সেকথাই মনে হতে পারে। অথবা এমনও হতে পারে দীপাবলির আগে বাবার সঙ্গে ঘর পরিষ্কারের সঙ্গে সঙ্গে গাড়ি ধোয়ার কাজেও হাত লাগিয়েছে সে। কারণ যাই হোক, ছোট্ট জিভার বাবার সঙ্গে হাত লাগানোর ভিডিও দেখলে মন ভাল হবেই। মহেন্দ্র সিংহ ধোনির নতুন সংগ্রহ এই নিসান জঙ্গা। সেই গাড়ির উপরে তাঁর একটু আলাদা দুর্বলতা থাকবে সেটাই স্বাভাবিক। গাড়ি পরিষ্কার করায় ব্যস্ত হয়ে পড়েছেন মাহি। তাঁর সঙ্গী ৪ বছরের কন্যা। মন দিয়ে দু'জনকেই দেখা যাচ্ছে গাড়ি পরিষ্কার করতে।

প্যান্ট গুটিয়ে নিয়ে হাতে ভেজা কাপড় দিয়ে গাড়ি পরিষ্কার করতে দেখা যাচ্ছে দু'জনকেই। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ধোনি। ক্যাপশনে তিনি লেখেন, ‘‘সামান্য সাহায্যও বড় হয়ে ওঠে যথন আপনি অনুভব করেন গাড়িটা সত্যিই বড়!''

Viral Video: কৃষক খুঁজে পেলেন দু'মুখো সাপ! তুললেন ছবি এবং তারপর...

দেখে নিন মিষ্টি ভিডিও:

পোস্ট করার ঘণ্টাখানেকের মধ্যেই ৭ লক্ষ ভিউ পেয়েছে সেটি। সেই সঙ্গে ধোনি-ভক্তদের হাজার হাজার কমেন্টও জমা পড়েছে। অনেকেই ইমোজি পোস্ট করে নিজেদের প্রতিক্রিয়া দেখিয়েছেন। তবে অনেকেই কমেন্টও করেছেন। যেমন একজন লেখেন, ‘‘আমিও কি সাহায্য করতে পারি?''

গাড়িতে গাড়িতে ধাক্কায় প্রাণ বাঁচল সপরিবার পদাতিক দম্পতির, দেখুন ভিডিও

আন্য একজন লেখেন, ‘‘সারল্য তার সেরা চেহারায়।'' কেউ কেউ একে ‘প্রাক-দীপাবলি' সাফাই বলেও অভিহিত করেছেন।

এরই মধ্যে সাক্ষী ধোনিও পোস্ট করেছেন এক ফোটো কোলাজয় সেখানে মা ও মেয়ে দু'জনকেই দেখা যাচ্ছে। একটি ছবিতে ছোট্ট সাক্ষী তাঁর বাবার গাড়ির উপরে বসে রয়েছেন। অন্যটিতে জিভা বসে রয়েছেন তাঁর বাবার গাড়িতে।

স্বাভাবিক ভাবেই এই ছবিতেও প্রচুর লাইক পড়েছে। অনেকেই জিভাকে তাঁর মায়ের ‘রেপ্লিকা' বলে সম্বোধন করেন।

ক'দিন আগেই মহেন্দ্র সিংহ ধোনি একটি নিশান জঙ্গা গাড়ি কেনেন। সেই খবরে সাড়া পড়ে যায় তাঁর ভক্তদের মধ্যে। রাঁচির রাস্তায় মাহিকে ওই গাড়ি চালাতে দেখা যায়। ভারতীয় সেনাবাহি‌নীর নকশাকৃত এই জঙ্গা পরে সেনাবাহিনী আর ব্যবহার করেনি। ধোনি যে গাড়িটি কিনেছেন সেটিকে বিরল বলেই ধরা হচ্ছে, যেটি এখনও কর্মক্ষম অবস্থায় রয়েছে।

Click for more trending news


More News