বড়দিনের সান্তাক্লস নুসরত! সবার মুখে হাসি ফোটাতে শীত বস্ত্রদান

দীপাবলির মতোই একরত্তি থেকে বয়স্ক--- সবার হাতে নুসরত তুলে দিলেন রকমারি শীতবস্ত্র। এবারেও তাঁর এই সমাজসেবার সঙ্গী স্বামী নিখিল জৈন।

বড়দিনের সান্তাক্লস নুসরত! সবার মুখে হাসি ফোটাতে শীত বস্ত্রদান

বড়দিনের সান্তাক্লস নুসরত

কলকাতা:

সমাজের নীচুস্তরের মানুষদের জন্য বড্ড মন কাঁদে Nusrat Jahan-র। কিছুদিন আগেই বছর দেড়েকের এক বাচ্চা বেলুনওয়ালাকে দেখেই বুকে জড়িয়ে নিয়েছিলেন তিনি। সেই ছবি সোশ্যালে ভাইরাল। আরও একবার তিনি পাশে দাঁড়ালেন সেই সব মানুষদের। বড়দিনের সান্তাক্লজ হয়ে। যাঁরা শীতে গরম পোশাকের অভাবে ঠাণ্ডার কামড় সহ্য করেন দাঁতে দাঁত চেপে। বড়দিন যাঁদের কাছে বছরের আরটা পাঁচটা দিনের সময়। মাথার ওপর ছাদটুকুও নেই এঁদের। তাঁদের মুখে হাসি ফোটাতে দীপাবলির মতোই নুসরত তুলে দিলেন রকমারি শীতবস্ত্র। এবারেও তাঁর এই সমাজসেবার সঙ্গী স্বামী  Nikhil Jain। সোশ্যালে সেই ভিডিও শেয়ার হতেই শাসকদলের সাংসদকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সবাই। দেখুন সেই ভিডিও:

৫৭ মিনিট আগে শেয়ার করা এই ভিডিও-র ভিউয়ার্স ইতিমধ্যেই ৫৬ হাজার ছুঁইছুঁই। ভিডিও-য় দেখা যাচ্ছে রালো ট্র্যাক স্যুট পরা নুরসত সবার গায়ে জড়িয়ে দিচ্ছেন গরম কম্বল। ছোটদের হাতে তুলে দিচ্ছেন রং-বেরঙের পোশাক। বড়দিনের আগে নতুন গরম পোশাক, গায়ের কম্বল পেয়ে দারুণ খুশি দারিদ্র্যের সঙ্গে সারাক্ষণ লড়াই করতে থাকা ফুটপাথবাসীদের মুখে। প্রাণভরে নুসরতকে আশীর্বাদও করেন তাঁরা।

সমাজসেবার পাশাপাশি নুসরত প্রচারে বেরোচ্ছেন আগামী ছবি 'অসুর'-এর। টিম 'অসুর'-এর সঙ্গে। অভিনব প্রচারে তাঁর সঙ্গী পরিচালক পাভেল, আবির চট্টোপাধ্যায়, জিৎ।

More News