হাঁসের মাংস অর্ডার করে ৪০ টা মরা আরশোলা মিলল হোটেলের খাবারে

ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের গুয়াংডং প্রদেশের শান্টু শহরে। ওই মহিলা বন্ধুদের সঙ্গে বাড়িতে বসে নৈশভোজ করতে চেয়েছিলেন বলে একটি হাঁসের মাংসের পদের অর্ডার দেন। 

হাঁসের মাংস অর্ডার করে ৪০ টা মরা আরশোলা মিলল হোটেলের খাবারে

ওই মহিলার দাবি, তিনি এবং তাঁর বন্ধুরা মিলে ৪০ টি মরা আরশোলা দেখতে পান খাবারে

বাড়িতে বসে আরাম করে খাবেন বলে ভালো রেস্তোরাঁ থেকে অনলাইনে খাবার অর্ডার করেছিলেন এক ভদ্রমহিলা। কিন্তু আয়েশ করে খেতে বসে যা পেলেন খাবারে তাতে প্রায় অন্নপ্রাশনের ভাত উঠে আসার জোগাড়! চিনের একজন মহিলা দাবি করেছেন যে, তিনি অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম থেকে সম্প্রতি খাবার আনিয়েছিলেন বাড়িতে। সেই খাবারে আরশোলা মিলেছে। তবে একটা বা দু'টো নয়, চল্লিশটা আরশোলা পেয়েছেন তিনি। দ্য সান পত্রিকার মতে, এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের গুয়াংডং প্রদেশের শান্টু শহরে। ওই মহিলা বন্ধুদের সঙ্গে বাড়িতে বসে নৈশভোজ করতে চেয়েছিলেন বলে একটি হাঁসের মাংসের পদের অর্ডার দেন। 

বিয়ের আগে যৌন সম্পর্কে ছড়ায় HIV! শেখানো হচ্ছে কেরলের সরকারি স্কুলে

বন্ধুরা খেতে বসেই অবাক! একজন বন্ধু ওই খাবারের মধ্যে খুঁজে পেল একটি মৃত আরশোলা।

ওই মহিলার দাবি, ওই আরশোলাটা সরিয়ে দেওয়ার পরে তিনি এবং তাঁর বন্ধুরা মিলে আরও ভালো করে খাবারটি পরীক্ষা করে দেখতে গিয়ে সব মিলিয়ে ৪০ টি মরা আরশোলা দেখতে পান। ওই খাবারের রঙের জন্য প্রথমে তা বোঝা যাচ্ছিল না। তাঁরা একটি ভিডিও করেন যাতে দেখা যাচ্ছে খাবার থেকে একটি করে আরশোলা বের করে তাঁরা টিস্যুতে রাখছে।

পলাশ গাছে সিংহ চড়েছে, ছবি শেয়ার করলেন প্রধানমন্ত্রী মোদি

নীচের ভিডিওটি দেখুন:

মিররের মতে, ওই মহিলা রেস্তোরাঁয় অভিযোগ জানিয়েছেন এবং তারপরে পুলিশকেও বিষয়টি জানান।

Click for more trending news