জামাইয়ের প্রেমে মত্ত শাশুড়ি! মেয়ের বিবাহবার্ষিকীতে হলেন 'মা'...

হানিমুনে গিয়ে জামাই পলের প্রেমে পড়লেন শাশুড়ি জুলি ওয়াল। সেই প্রেম এতটাই জমাট বাঁধল যে একে অন্যকে চোখে হারান!

জামাইয়ের প্রেমে মত্ত শাশুড়ি! মেয়ের বিবাহবার্ষিকীতে হলেন 'মা'...

মেয়ের বিয়ের পর জামাইয়ের সঙ্গে প্রেম! (প্রতীকী ছবি)

লন্ডন:

ধুমধাম করে একমাত্র মেয়ে লরেন ওয়ালের বিয়ে দিয়েছিলেন। বদলে মেয়ে শখ করে মাকে নিয়ে গিয়েছিলেন হনিমুনে। সেই ভুলের মাশুল এভাবে দিতে হবে কে জানত! হানিমুনে গিয়ে জামাই পলের প্রেমে পড়লেন শাশুড়ি জুলি ওয়াল। সেই প্রেম এতটাই জমাট বাঁধল যে একে অন্যকে চোখে হারান! সেই পাগল প্রেমের ফসল এক সন্তান। তাও আবার মেয়ের বিবাহবার্ষিকীতে! শেষে শাশুড়ির টানে বউ ফেলে সন্তান আর জুলিকে নিয়ে চম্পট দিল নতুন জামাই।  

বন্যায় জলমগ্ন সেতু, গাইড হয়ে Ambulance পার করিয়ে রায়চূর থেকে রাইসিনায় পাড়ি ভেঙ্কটেশের

বিয়ের আগে একে অপরকে চিনত লরেন-পল। টানা দু'বছর ডেট করার পর বিয়ে হয় তাঁদের। লরেনের মাত্র তখন উনিশ। একরাশ স্বপ্ন নিয়ে ঘর করতে গেছেন পলের। এদিকে মায়ের প্রতিও কৃতজ্ঞ। এত টাকা খরচ করে বিয়ে দেওয়ার জন্য। সেই স্বপ্ন শুরুতেই খানখান! স্বামীর সঙ্গে শাশুড়ির সদ্ভাব দেখে বরং খুশিই হয়েছিলেন মনে মনে। তলায় তলায় যে অন্য ব্যাপার চলছে, বুঝতেই পারেননি। বুঝবেনই বা কী করে! একজন নিজের মা। অন্যজন প্রেমিক-স্বামী।

বুঝলেন সেদিন, যেদিন মা গর্ভবতী হলেন। তারপর নবজাতকের জন্ম। তখনও পল ভালোই ব্যবহার করছে লেরনের সঙ্গে। তারপর আচমকাই তাঁকে ছেড়ে চলে গেলেন স্বামী। মাথায় পাহাড় ভেঙে পড়েছিল সেদিন লরেনের। অনেকদিন সেই আঘাত ভুলতে পারেননি। সেই সময় পলের সন্তান লেরেনের গর্ভে!

'কোহিনূর নয়, ফেভিকল নিয়ে যেত..', ব্রিটিশ রাজ পরিবারকে নিয়ে টুইট করল Fevicol

সেই ধাক্কা সামলাতে না সামলাতেই লরেন খবর পান, পল বিয়ে করেছেন তাঁর মাকে! সুখে ঘরকন্নাও করছেন দু'জনে। কিন্তু রোজ চোখের জলে ভিজেছেন লরেন। আর বলেছেন, কোনও মা যে এভাবে কোনও মেয়ের সর্বনাশ করতে পারে জানা ছিল না। কোনোদিন তিনি মাকে ক্ষমা করতে পারবেন না।

Click for more trending news


More News