মন্দিরের পর এবার আদালতে বিয়ে করার ভাবনা বিধায়ক কন্যা সাক্ষী মিশ্রার

বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রের মেয়ে সাক্ষী ও তাঁর স্বামী এবার আইনি বিবাহের পথে

 Share
EMAIL
PRINT
COMMENTS
মন্দিরের পর এবার আদালতে বিয়ে করার ভাবনা বিধায়ক কন্যা সাক্ষী মিশ্রার

বিধায়ক রাজেশ মিশ্রার মেয়ে সাক্ষী মিশ্রা এবার আদালতে গিয়ে বিয়ে করার কথা ভাবছেন


নয়া দিল্লি: 

হাইলাইটস

  1. বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রার মেয়ে সাক্ষী মিশ্রা
  2. ভিনজাতে বিয়ে করায় সাক্ষীর পরিবারের তরফ থেকে ভয় দেখানো হয়
  3. সাক্ষী মিশ্রা এখন আদালতে বিয়ে করার কথা ভাবছেন

বিজেপি বিধানসভা রাজেশ মিশ্রা  (Rajesh Misra) ওরফে পাপ্পু ভরতৌলের কন্যা সাক্ষী মিশ্রা ও তার স্বামী এখন আইনি বিবাহের কথা ভাবছেন। বিধায়কের মেয়ে নিচু জাতের ছেলেকে বিয়ে করায় তা নিয়ে অনেকদূর অশান্তি গড়ায়। জানা গেছে,সাক্ষীর পরিবার হল ব্রাহ্মণ পরিবার, অথচ তাঁর স্বামী অজিতেশ কুমার একটি দলিত পরিবারের ছেলে।এর আগে সাক্ষী (Sakshi Mishra news) জানিয়েছিলেন যে তাঁরা দুজন প্রয়াগরাজের জানকী মন্দিরে গিয়ে বিয়ে করেছিলেন। কিন্তু এই ঘটনায় (Sakshi Mishra Case) নতুন মোড় আসে তখনই যখন মন্দিরের পুরোহিত এই বিয়ে দেওয়ার কথা অস্বীকার করেন।এরপরেই আইনি মতে বিয়ের কথা মাথায় আসে ওই দম্পতির।এর আগে শোনা যাচ্ছিল যে সাক্ষী ও তাঁর স্বামী স্থানীয় মন্দিরে গিয়ে গান্ধর্ব্য মতে বিয়ে করেন ও তাঁর প্রমাণও তাঁদের কাছে আছে বলে দাবি করেন তাঁরা।কিন্তু পরে ওই মন্দিরের পুরোহিত ওই বিয়ে দেওয়ার কথা অস্বীকার করে জানায় ওই প্রমাণপত্র জাল।

“নিরাপদ বোধ করছি”:বললেন ভিনজাতে বিয়ে করায় হুমকি পাওয়া বিজেপি নেতার মেয়ে

সূত্র মারফৎ জানা গেছে, ওই দম্পতি এলাহাবাদ হাইকোর্টে গিয়ে তাঁরা বিয়ের আবেদন করবেন।আদালত তাঁদের আবেদন ১৫ জুলাই শুনবে। ওই সূত্র জানিয়েছে, "এরপর তাঁরা আগামী ১৬ জুলাই আদালতের সামনেই তাঁদের বিয়ে নিবন্ধন করবেন।"

গত ৩ জুলাই থেকে সাক্ষী ও তাঁর স্বামী ভয়ে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। পরে সাক্ষী একটি ভিডিও (Sakshi Mishra video) সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন যেখানে তিনি দাবি করেন যে ভিনজাতে বিয়ে করার কারণে তাঁর বিধায়ক বাবা ও দাদা মিলে তাঁদের পিছনে গুণ্ডা লেলিয়ে দিয়েছেন।এরপর তাঁদের প্রাণ বিপন্ন বলে (Sakshi Mishra viral Video) পুলিশের কাছে নিরাপত্তার আবেদন করলেও প্রথমে তা গ্রাহ্য করা হয়নি। পরে গোটা ঘটনাটি নিয়ে সংবাদমাধ্যম সরব হওয়ায় পুলিশ আধিকারিক তাঁদের নিরাপত্তা দেওয়ার কথা বলেন।এমনকি ওই দম্পতি যাতে আগামী সোমবার সুস্থভাবে আদালতে পৌঁছতে পারেন সে ব্যাপারটিও নজরে রাখবে পুলিশ প্রশাসন।

দেখুন: রোদচশমা পরে ঝাড়ু হাতে সংসদে ঝাঁট দিলেন সাংসদ হেমা মালিনী

এনডিটিভির সঙ্গে কথোপকথনে সাক্ষী জানান যে পুলিশ তাঁদের নিরাপত্তার প্রতিশ্রুতি দেওয়ায় তিনি বর্তমানে নিরাপদ বোধ করছে। সাক্ষী ও তাঁর স্বামী অজিতেশ এনডিটিভিকে বলেন, "আমি প্রচারমাধ্যমের সামনে আসতে চাই নি, কিন্তু আমার বাবার বক্তব্য দেখে আমাকে গণমাধ্যমের মুখোমুখি হতে হয়েছিল। মানুষ এটিকে রাজনৈতিক চাপ হিসেবে দেখছে, কিন্তু ভবিষ্যতে আমাকে রাজনীতি করতে হবে না”।সাক্ষী মিশ্রা জানান,“আমি এখন নিরাপদ বোধ করছি।আমরা যখন প্রথমে এসএসপি(পুলিশ প্রধান)স্যারের সঙ্গে দেখা করি তখন তিনি সেভাবে সাড়া দেননি।কিন্তু আমরা এই ঘটনাকে সংবাদমাধ্যমকে জানানোর পরেই তিনি আমাদের নিরাপত্তা দেওয়ার বিষয়ে কথা দিয়েছেন।আমরা এখন আর আতঙ্কের মধ্যে নেই।আমরা নিরাপদ বোধ করছি”।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................