জামিনে মুক্তি পেয়ে বিয়ে করলেন ধর্ষণে অভিযুক্ত মিঠুন পুত্র

মঙ্গলবার বিয়ে করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়।  উটির এক অনুষ্ঠানে মহাক্ষয়ের সঙ্গে  বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন  অভিনেত্রী  মাদলাস শর্মা।

জামিনে মুক্তি পেয়ে বিয়ে করলেন ধর্ষণে অভিযুক্ত মিঠুন পুত্র

জামিন পেয়েই বিয়ে সেরে ফেললেন মিঠুনের ছেলে

উটি:

ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন।  পরে পেয়েছেন  জামিন ।  আর সেই ফাঁকেই মঙ্গলবার বিয়ে করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়।  উটির এক অনুষ্ঠানে মহাক্ষয়ের সঙ্গে  বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন  অভিনেত্রী  মাদলাস শর্মা।  বিয়ের ছবি টুইটারে পোস্ট করলেন মহাক্ষয় নিজেই। তবে  সেই সমস্ত ছবির কোনওটিতে দেখা যায়নি মিঠুনকে। শোনা যাচ্ছে কয়েকদিন ধরেই তিনি অসুস্থ।        

টুইটার পোস্ট হওয়া ছবিতে দেখা যাচ্ছে দক্ষিণ ভারতের একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করা মাদলাস লাল লেহেঙ্গা পরে রয়েছেন ।  আর  মহাক্ষয়ের গায়ে রয়েছে ঘিয়ে রঙয়ের পোশাক। দক্ষিণ ভারতীয় ছবির দুনিয়ায় মাদলাস পরিচিত নাম।  ফাইটিং মাস্টার থেকে শুরু করে আল্যাসিয়াম অমুত্রম বা পাটিয়ালা ড্রিমের মতো ছবিতে কাজ করেছেন তিনি।  অন্যদিকে হিন্দি ছবি জিমি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন  মহাক্ষয়। 

বিয়ের মাত্র কয়েকদিন আগে এক মহিলা মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন।  তাঁর দাবি সন্তান সম্ভবা হয় পড়ার পর মহাক্ষয় তাঁকে এমন একটি অসুধ দেন যেটি খাওয়ার পর গর্ভে থাকা সন্তান পৃথিবীর আলো দেখতে পায়নি ।  এই অভিযোগ প্রকাশ্যে আসার পর শুরু হয় পুলিশি তদন্ত।  বিয়ের দিনও পিছিয়ে  দেওয়া হয়।  এরই মাঝে  7 জুলাই দিল্লির একটি আদালত তাঁকে এবং মিঠুনের স্ত্রীকে আগাম জামিন দেয়।  এরপরই বিয়ে সেরে ফেললেন মহাক্ষয়।   
 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)