Miss Universe 2019: সৌন্দর্যের লড়াইয়ে বিশ্ব জিতলেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি

Miss Universe 2019: ২৬ বছর বয়সেই এই সম্মান অর্জন করেছেন জোজিবিনি। ভারতের প্রতিযোগী সারিকা সিং সেরা ২০-তে নিজের স্থান দখল করে নেন।

Miss Universe 2019: সৌন্দর্যের লড়াইয়ে বিশ্ব জিতলেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি

Miss Universe 2019 Winner: ২০১৮ সালের মিস ইউনিভার্স ফিলিপিন্সের ক্যাটরিয়ানো গ্রে জোজিবিনিকে মুকুট পরিয়ে দেন।

হাইলাইটস

  • ভারতের প্রতিযোগী সারিকা সিং সেরা ২০-তে নিজের স্থান দখল করে নেন।
  • ২০১৯ সালের মিস ইউনিভার্স হলেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি
  • ২৬ বছর বয়সেই এই সম্মান অর্জন করেছেন জোজিবিনি।
নয়াদিল্লি:

২০১৯ সালের Miss Universe-এর মুকুট উঠল দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজির (Zozibini Tunzi) মাথায়। বিশ্বব্যাপী ৯০ জনেরও বেশি প্রতিযোগীকে হারিয়ে মিস ইউনিভার্স হলেন তিনি। আমেরিকার কৌতুকাভিনেতা স্টিভ হার্ভে রবিবার এই অনুষ্ঠানের সঞ্চালনা করেন। ২৬ বছর বয়সেই এই সম্মান অর্জন করেছেন জোজিবিনি। ভারতের প্রতিযোগী সারিকা সিং সেরা ২০-তে নিজের স্থান দখল করে নেন। জোজিবিনি তার মাইক্রো ব্লগিং সাইটে লিখেছেন, ‘‘আজ একটি দরজা খুলে গেল এবং এই র‍্যাম্পে হাঁটতে হাঁটতে বুঝলাম এত খুশি আমি আগে কখনও হইনি।” 

Video: Miss Universe-এ বিকিনিতে র‍্যাম্পওয়াক করতে গিয়ে পিছলে পড়ে গেলেন একের পর এক সুন্দরী!

মিস ইউনিভার্সের মুকুট মাথায় পরে জোজিবিনি তুনজি বলেন, ‘‘ভগবান করুন এই মুহূর্তেরর সাক্ষী হওয়া সমস্ত নারী নিজেরদের স্বপ্নের উপর আস্থা রাখুক, এবং আমার মধ্যে নিজেকে খুঁজে পাক। আমি মিস ইউনিভার্স ২০১৯।”

বিশ্বের প্রথম রূপান্তরকামী সুন্দরী হিসেবে মিস ইউনিভার্সের মঞ্চে স্পেনের অ্যাঞ্জেলা পনস

মিস পুয়ের্তোরিকো ম্যাডিসন অ্যান্ডারসন হয়েছেন প্রথম রানার আপ এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন মেক্সিকোর অ্যাশলে আলভিড্রেজ। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন কলম্বিয়া এবং থাইল্যান্ডের সুন্দরী। মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টাগ্রামেও বিজয়ীর নাম ঘোষণা করেছেন। ২০১৮ সালের মিস ইউনিভার্স ফিলিপিন্সের ক্যাটরিয়ানো গ্রে জোজিবিনিকে মুকুট পরিয়ে দেন। এই নিয়ে তিনবার এই খেতাব জিতল দক্ষিণ আফ্রিকা। ২০১৭ সালেও দক্ষিণ আফ্রিকার ডেমি লিঘ নেল-পিটার্স বিজয়ী হয়েছিলেন।

Listen to the latest songs, only on JioSaavn.com