This Article is From Nov 16, 2018

বোম মেরে রেস্তোরাঁ ওড়ানোর হুমকি, অভিযুক্তের দাবি পেট সাফের কথা বলতে চেয়েছিলেন তিনি

পসির দাবি, তিনি যা বলতে চেয়েছিলেন তার অর্থ হল তিনি পেট পরিষ্কার করা অর্থে বলতে চেয়েছিলেন ‘বাথরুম উড়িয়ে ফেলবেন’।

বোম মেরে রেস্তোরাঁ ওড়ানোর হুমকি, অভিযুক্তের দাবি পেট সাফের কথা বলতে চেয়েছিলেন তিনি

আর্থার পসি বোম মেরে রেস্তোরাঁ উড়িয়ে দেওয়ার হুমকি দেন

একটি মুরগির দোকান উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একজন ব্যক্তি জানিয়েছেন যে, আসলে বোম মেরে নয়, পেট পরিষ্কার করে ভরিয়ে দেবেন দোকান এই কথাই বলতে চেয়েছেন তিনি। এই অভিযোগেই মঙ্গলবার রাতে আর্থার পসিকে গ্রেপ্তার করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ অর্লিন্সের উইলি চিকেন শ্যাক বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।  ৩০ বছর বয়সী পসি অবশ্য দাবি করেছেন সম্পূর্ণ ব্যাপারটিই ভয়ঙ্কর রকমের ভুল বোঝাবুঝি।

পসির দাবি, তিনি যা বলতে চেয়েছিলেন তার অর্থ হল তিনি পেট পরিষ্কার করা অর্থে বলতে চেয়েছিলেন ‘বাথরুম উড়িয়ে ফেলবেন'। মুরগি দোকানের একজন কর্মচারী অবশ্য পুলিশকে জানিয়েছেন, "পসি কখনই আমাকে বাথরুম সম্পর্কে কিছুই বলেননি।"

ঘুমের মধ্যে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে ফেললেন বিবাহিত প্রেমিকা

মিররের মতে, পুরো ঘটনাটি শুরু হয় সন্ধ্যা ৭ টায় যখন ওই রেস্তোরাঁয় যান পসি। পসি জিজ্ঞেস করেছিলেন যে, রেস্তোরাঁ কোন সময়ে বন্ধ হয়। একজন কর্মচারী জানান, যে তিনি জানেন না কখন বন্ধ হবে তখন রেগে গিয়ে পসি বলেন, “এক্ষুণি বন্ধ হয়ে দিচ্ছি কারণ আমি এক্ষুণি বোমা মারব এখানে, সব উড়িয়ে দেব।”

রেস্তোরাঁর ম্যানেজার তখন পুলিশের সাথে যোগাযোগ করেন। অন্যদিকে, আরেকজন কর্মচারী দাবি করেছেন যে পসি সেই সময় বলেন, "তিনি একটি বোমা এনেছেন এবং সামনে দরজার একেবারে কাছে অবস্থিত মাঝামাঝি টেবিলের নিচে সেই বোম রেখেছেন।” ভুল তথ্য দেওয়া এবং ভয় দেখানোর অভিযোগে এখন হাজতে পসি।

Click for more trending news


.