শপথগ্রহণে হাজির হতেই আওয়াজ উঠল “জয় শ্রীরাম”

ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রীর কনভয় যাওয়ার সময় “জয় শ্রীরাম”(Jai Shri Ram) স্লোগান দিচ্ছেন কয়েকজন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
শপথগ্রহণে হাজির হতেই আওয়াজ উঠল “জয় শ্রীরাম”

আসানসোলে তৃণমূল প্রার্থী মুনমুন সেনকে হারিয়ে জয় ধরে রাখেন বাবুল সুপ্রিয়(ফাইল ছবি)


নিউ দিল্লি: 

লোকসভার সাংসদ হিসাবে শপথ নিতে দুই কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)  এবং দেবশ্রী চৌধুরী হাজির হতেই, “জয় শ্রীরাম স্লোগান”(Jai Shri Ram) দিয়ে তাঁদের অভিনন্দন জানালেন বিজেপির অন্যান্য সাংসদরা। জয় শ্রীরাম স্লোগান নিয়ে রাজ্যে রাজনৈতিক উত্তেজনা ছড়িয়েছে। কয়েকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় যাওয়ার সময় জয় শ্রীরাম স্লোগান(Jai Shri Ram) দেওয়াকে কেন্দ্র করে রাজ্যে ও কেন্দ্রের শাসকদলের মধ্যে বাকযুদ্ধ চরমে উঠেছে। সোমবার শুরু হল সপ্তদশ লোকসভা। রীতি মেনে এদিন সাংসদদের শপথবাক্য পাঠ করানো হয়। যখন বন ও পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় শপথগ্রহণ করতে ওঠেন, সেই সময় “জয় শ্রীরাম”(Jai Shri Ram) স্লোগান দেন বিজেপির অন্যান্য সাংসদরা।একই স্লোগান ওঠে, নারী ও শিশুকল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী (Debashree Choudhury) শপথগ্রহণ করতে উঠলে।

বাংলায় থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা বন্দ্যোপাধ্যায়

৩১ মার্চ উত্তর ২৪ পরগনায় গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় রাস্তায় তাঁর কনভয় যাওয়ার সময় জয় শ্রীরাম স্লোগান দেন কয়েকজন। সেই ঘটনায় সাতজনকে আটক করা হয়। ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রীর কনভয় যাওয়ার সময় “জয় শ্রীরাম”(Jai Shri Ram) স্লোগান দিচ্ছেন কয়েকজন। স্লোগান শুনেই গাড়ি থেকে নেমে পড়েন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়।যে সব ব্যক্তি এই ঘটনার সঙ্গে যুক্ত, নিরাপত্তারক্ষীদের তাদের নাম লিখে রাখতে বলেন মুখ্যমন্ত্রী।

রাজ্যে সাম্প্রদায়িক উত্তেজনা তৈরিতে বিজেপি কর্মীদের উৎসাহ দিচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রক: মমতা

সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে বঙ্গে ভাল ফল করেছে বিজেপি। ৪২ লোকসভা আসনের মধ্যে ১৮টিতে জিতেছে তারা। ২০১৪ লোকসভা নির্বাচনে তারা পেয়েছিল মাত্র ২টি আসন। অন্যদিকে, ২০১৪ লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ৩৪টি আসন পেলেও, এবার তা কমে দাঁড়িয়েছে ২২। ২০১৪ লোকসভা নির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন গায়ক-রাজনীতিবিদ বাবুল সুপ্রিয়(Babul Supriyo)। তৃণমূল প্রার্থী দোলা সেনকে হারিয়ে শিল্পাঞ্চলে পদ্মফুল ফুটিয়েছিলেন তিনি। এবার আসানসোল কেন্দ্রে তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী হন গতবার জোড়াফুলের টিকিটে বাঁকুড়া থেকে জয়ী অভিনেত্রী রাজনীতিবিদ মুনমুন সেন।তাঁকে হারিয়ে এবারও শিল্পাঞ্চলে গেরুয়া পতাকা ধরে রাখেন তিনি।

অন্যদিকে, প্রথমবার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেই জয়ী হন বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী।উত্তর দিনাজপুরের রায়গঞ্জ কেন্দ্র থেকে জয়লাভ করেন তিনি। তাঁকে কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী করা হয়েছে। অন্যদিকে, বন ও পরিবেশমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী হয়েছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................