This Article is From Jan 12, 2019

মাটি খোঁড়ার কাঁটা দিয়ে পিটিয়ে প্রতিবেশী যুবকের প্রাণ নিল ট্রাক খালাসি

পুলিশ জানিয়েছে, এই ঘটনার সময় অভিযুক্ত বা আক্রান্ত কেউই মদ্যপ অবস্থায় ছিলেন না।

মাটি খোঁড়ার কাঁটা দিয়ে পিটিয়ে প্রতিবেশী যুবকের প্রাণ নিল ট্রাক খালাসি

অপরাধে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করেছে পুলিশ

হাইলাইটস

  • মাটি খোঁড়ার কাঁটা দিয়ে আঘাতের জেরে মৃত্যু হল দিল্লির ২৩ বছর বয়সী যুবকের
  • পুলিশ জানিয়েছে, এই ঘটনার সময় অভিযুক্ত বা আক্রান্ত কেউই মদ্যপ ছিলেন না
  • অপরাধে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে
নিউ দিল্লি:

সামান্য কথা কাটাকাটি থেকে হাতাহাতি এবং তার জেরে মাটি খোঁড়ার কাঁটা দিয়ে আঘাতের জেরে মৃত্যু হল দিল্লির ২৩ বছর বয়সী এক যুবকের।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। রাত প্রায় ৮ টার দিকে দুই ব্যক্তির মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে। নিরাপত্তা কর্মী ইন্দ্রজিৎ মিশ্র রানা পার্ক এলাকায় তাঁর বোনের বাড়িতে যান এবং তাঁর বোনের স্বামীর ভাই গৌতম কুমারের সঙ্গে দেখা করেন।

পিরিয়ড নিয়ে সংস্কার কাটাতে স্যানিটারি প্যাডের দীর্ঘ লাইন গড়ে গিনেস রেকর্ড

পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, তাঁরা দু'জনেই রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলেছিলেন। একটি মিনি ট্রাকের এক শ্রমিক এবং স্থানীয় বাসিন্দা ধন কুমার ওরফে সঞ্জয় (২৯) সেই সময় সেখানে উপস্থিত ছিলেন।

ইন্দ্রজিৎ জানান, মিনি ট্রাকটি গৌতমের দুই চাকার বাহনকে আচমকাই ধাক্কা মারে। এই বাইকটি পার্শ্ববর্তী পার্কিংয়েই রাখা ছিল। এই নিয়ে দু'জনের মধ্যে ঝামেলা হওয়ার পরেই ধন কুমার মাটি খোঁড়ার কাঁটা শাবল তুলে নিয়ে গৌতমকে আক্রমণ করে।

সূর্যাস্তের পরে মাত্র এক কাপ চা খেয়েই ৩০ বছর বেঁচে রয়েছেন ‘চায়েওয়ালি চাচি'

পুলিশের ডেপুটি কমিশনার (আউটার নর্থ) গৌরব শর্মা জানান, গৌতমকে বাবা সাহেব আম্বেদকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রের খবর, অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করার পরে সেই রাতেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, অপরাধে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই ঘটনার সময় অভিযুক্ত বা আক্রান্ত কেউই মদ্যপ অবস্থায় ছিলেন না।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.