'বড় জয়ের পথে'.... টুইটে ঝড় তুলেছে 'Mini Mufflerman'

কেজরিওয়াল সোশ্যাল মিডিয়ায় তাঁর অনেক ভক্তের কাছে "মাফলারম্যান" হিসেবে পরিচিত।

জেতার আনন্দ টুইটারেও!

নয়া দিল্লি:

আম আদমি পার্টি (Aam Aadmi Party)-প্রধান অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)-এর শীতের সাজ নিশ্চয়ই ভোলেননি। মাথা-মুখ মাফলারে মোড়া দিল্লির মুখ্যমন্ত্রীকে নিয়ে সেই সময় প্রচুর মিম তৈরি হয়েছিল। সেই মিম সুপারহিট দিল্লি নির্বাচনীয় ফলাফলের সময়। বেলা যত বাড়ছে, ঘোষিত ফলাফল বলছে আআপ ঝড়ে উড়তে চলেছে বাকি বিরোধী দল বিজেপি এবং কংগ্রেস। শাসকদল নির্বাচনে কিছু আসন পেলেও ধুয়েমুছে সাফ কংগ্রেস। ঠিক তখনই সোশ্যাল ফের সরগরম ছোটা মাফলারম্যান-এ (Mini Mufflerman)। একটি বাচ্চা ছেলে কেজরিওয়ালের শীতের পোশাকে সেজে আকাশের দিকে আঙুল তুলেছে। তারও গলায় মাফলার, মাথায় আপ টুপি।আকাশে আঙুল তুলে জয়ের দিকেই যেন ইঙ্গিত করছে সে। এই মিম ছাড়া হয়েছে কেজরিওয়ালের দলের টুইটারে।

মাথায় আপ টুপি, গোঁফ আঁকা ঠোঁটের ওপর, মেরুন পুলওভার, চোখের চশমা বলে দিচ্ছে এই বাচ্চা দিল্লির মুখ্যমন্ত্রীর ছোট সংস্করণ। যে আস্তে আস্তে পরিণতির পথে এগোচ্ছে।  

নির্বাচনে মুখ থুবড়ে কংগ্রেস, 'দিল্লি অনেক দূর'.... বলছে মিম

ক্যাপশনে "Mufflerman" লিখে আম আদমি পার্টি টুইটে শেয়ার করেছে এই ছবি। সঙ্গে হাসিমুখের ইমোজি।

সোশ্যালে আড়াই হাজার লাইক পেয়েছে মিম দেখতে দেখতে। মন্তব্যও হয়েছে প্রচুর।

কেজরিওয়াল সোশ্যাল মিডিয়ায় তাঁর অনেক ভক্তের কাছে "মাফলারম্যান" হিসেবে পরিচিত। শনিবার ভোট দেওয়ার সময়েও তাঁকে এই সাজেই দেখা গিয়েছিল। তিনি বিজেপির সুনীল যাদব এবং কংগ্রেসের রমেশ সবরওয়ালের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন। অরবিন্দ কেজরিওয়ালের মাফলারপ্রীতি এর আগেও চর্চায় ছিল। আপ প্রথম থেকেই শাসকদল বিজেপির তুলনায় এগিয়ে গেছে। বিজেপি ধীরে চল নীতি শুরু করে আপাতত ২০টি আসন পেয়েছে। 

Click for more trending news