“ধাক্কা দেবেন না”, সংসদে সংবাদমাধ্যম ঘিরে ধরায় বিরক্ত নুসরত জাহান, মিমি

প্রথম দিকে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সামনে দাঁড়িয়ে ছবি তুললেও, পরে সংবাদমাধ্যমকে এড়াতে না পেরে অস্বস্তি ও বিরক্তি প্রকাশ করলেন তাঁরা

 Share
EMAIL
PRINT
COMMENTS
“ধাক্কা দেবেন না”, সংসদে সংবাদমাধ্যম ঘিরে ধরায় বিরক্ত নুসরত জাহান, মিমি

একহাতে বন্ধু মিমিকে আগলে রেখে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের তাঁদের থেকে দূরে সরে যেতে বললেন নুসরত


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. তৃণমূল সাংসদ নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে ঘিরে ধরেন সাংবাদিকরা
  2. সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের এড়াতে না পেরে তাঁদের পিছিয়ে যেতে বলেন তাঁরা
  3. নিরাপত্তা রক্ষীরা তাঁদের গাড়িতে উঠতে সাহায্য করেন

মঙ্গলবার সংসদ ভবনের সামনে সংবাদমাধ্যমের প্রতিনিধিরা কথা ও ছবি তুলতে বলায় নিজেদের ধৈর্য্য হারালেন সদ্য নির্বাচিত তৃণমূল কংগ্রেসের সাংসদ (TMC MP) নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এএনআই (ANI) সূত্রে খবর, প্রথম দিকে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সামনে দাঁড়িয়ে ছবি তুললেও, পরে সংবাদমাধ্যমকে এড়াতে না পেরে অস্বস্তি ও বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা ওই দুই তারকা । একহাতে বন্ধু মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) আগলে রেখে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের তাঁদের থেকে দূরে সরে যেতে বললেন নুসরত্ । “ব্যাপারটা বুঝুন, আপনারা এভাবে ধাক্কা মারতে পারেন না”, বলতে শোনা গেল তাঁকে। পরে অবশ্য সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের বলা হয় দূর থেকে লাইনে দাঁড়িয়ে ছবি তুলতে পারেন তাঁরা। রাজনীতির জগতে এসেই প্রথমবারের জন্যে সাংসদ (MP) হিসাবে নির্বাচিত হন নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী । যেখানে বসিরহাট কেন্দ্র থেকে নুসরতকে সাংসদ হিসাবে নির্বাচিত করেন মানুষ সেখানে মিমি নির্বাচিত হন যাদবপুর কেন্দ্র থেকে ।

লোকসভায় সাংসদ হিসেবে শপথ নিলেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান

মঙ্গলবারই লোকসভায় সাংসদ হিসাবে শপথ নেন ওই দুই অভিনেত্রী । যদিও লোকসভার আনুষ্ঠানিক শপথ গ্রহণ অনুষ্ঠানে তাঁরা উপস্থিত থাকতে পারেন নি, কেননা তখন তাঁরা নুসরতের (Nusrat Jahan) বিয়ের অনুষ্ঠান (wedding ceremony) উপলক্ষে তুরস্কে ছিলেন ।

মঙ্গলবার সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সামনে ছবি তুলতে ও কথা বলতে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)  ও নুসরত জাহান (Nusrat Jahan) অস্বচ্ছন্দ বোধ করলেও এর আগে ওই দুই অভিনেত্রীকেই দেখা যায় সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে । ওই ছবি তোলা নিয়ে পরবর্তীতে বিতর্কও ছড়ায় ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................