This Article is From Oct 24, 2019

এক চুমুতেই অমরত্ব! ঠোঁটে ঠোঁট রেখে আইসল্যান্ডে দিন কাটাচ্ছেন মিলিন্দ-অঙ্কিতা

অঙ্কিতা এবং মিলিন্দ দু’জনেই ম্যারাথন রানার এবং তাঁরা ঘুরে বেড়াতে প্রচণ্ড ভালোবাসেন। এই দম্পতি প্রায়শই তাঁদের ভ্রমণ ডায়েরি থেকে ছবি পোস্ট করেন।

এক চুমুতেই অমরত্ব! ঠোঁটে ঠোঁট রেখে আইসল্যান্ডে দিন কাটাচ্ছেন মিলিন্দ-অঙ্কিতা

অঙ্কিতা ও মিলিন্দ সোমান

হাইলাইটস

  • Ankita Konwar posted a throwback picture on Instagram
  • ""Throwback to this beautiful day in Iceland," she wrote
  • "Because I miss my munchkin," she added
নয়াদিল্লি:

মিলিন্দ সোমান (Milind Soman) এবং অঙ্কিতা কোনওয়ার (Ankita Konwar)- সোশ্যাল মিডিয়াতে ভালোবাসার বিচ্ছুরণ বলতে যাদের নাম মনে আসে তাঁদের তালিকায় সবার উপরে ঠাঁই করে নিয়েছেন এই দু'জন। অঙ্কিতার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্ট আবারও সেই কথাই আমাদের মনে করিয়ে দিচ্ছে। বৃহস্পতিবার, অঙ্কিতা আইসল্যান্ডে ‘সুন্দর দিন' কাটানোর যে ছবিটি পোস্ট করেছেন সেই ছবিতে মিলিন্দ এবং অঙ্কিতকে পশ্চিম আইসল্যান্ডের আর্নারস্তাপিতে পরস্পরকে চুম্বন করতে দেখা যাচ্ছে পারে। অঙ্কিতা এই ছবির ক্যাপশনে লিখেছেন: “অমর, তুমি এই চুমুতে আমাকে অমর করে দিলে। আইসল্যান্ডের এই সুন্দর দিনটি মনে পড়ছে, মিস করছি।” এখনও পর্যন্ত, মিলিন্দ সোমান অঙ্কিতার পোস্টে কোনও প্রতিক্রিয়া জানাননি তবে, তাঁর রিঅ্যাকশন দেখার জন্য বেশ উদগ্রীব অনুরাগীরা। 

সমুদ্রতটে সুনামি ইলিয়ানা! খুল্লামখুল্লা বিকিনিতে বলছেন 'ক্যায়া হট হ্যায় হাম'!

অঙ্কিতা কোনওয়ারের পোস্টটি দেখুন:

কিছুদিন আগে অঙ্কিত তাঁদের আইসল্যান্ড সফর থেকে মিলিন্দের সঙ্গে আরেকটি প্রিয় ছবি পোস্ট করেছিলেন। ছবিতে, অঙ্কিতা চেপেছেন মিলিন্দের পিঠে, জমিয়ে পিগিব্যাক রাইড উপভোগ করছেন তিনি। অঙ্কিতা পোস্টটির ক্যাপশনে লিখেছিলেন: “আমাদের প্রাণ যা কিছু দিয়ে তৈরি, ওর এবং আমার একই রকম।”

এই পোস্টটির কথাই হচ্ছে এতক্ষণ, দেখে নিন:

৪৬-এ পা মালাইকার! প্রেমিক অর্জুন কাপুর সহ তারকাদের নিয়ে মাতলেন হুল্লোড় পার্টিতে

অঙ্কিতা এবং মিলিন্দ দু'জনেই ম্যারাথন রানার এবং তাঁরা ঘুরে বেড়াতে প্রচণ্ড ভালোবাসেন। এই দম্পতি প্রায়শই তাঁদের ভ্রমণ ডায়েরি থেকে ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। এখানে কিছু কিছু দুরন্ত পোস্ট:

Ran my first world major in Chicago! @chimarathon The whole city turned into a party! amazingly vibrant I had so much fun that I did not even realise when I hit the finish line Due to some personal stuff I had ZERO preparation for this run so much so that I actually thought I would drop out But I ran anyway in 5.01 hrs which makes me immensely happy Yet another comfortable, injury free marathon!! It was so good to see so many people from #india participating! Thank you @activeholidayco for being there Thank you @jayaramgauri for being the only person with an Indian flag and cheering each one of us ! @milindrunning I fall short of words when it comes to you, thank you for being you! #theidealpartner And @shibanigharat thank you for making me register for it in the first place like you said, muscles remember Thank you @govindapai for being the best cheerleader . . #indiangirl #fitgirl #worldmajormarathon #chicagomarathon #theultrahusband #instagram #instafit #runnersofinstagram #couplewhorun #millennialwayoflife @govindapai

A post shared by Ankita Konwar (@ankita_earthy) on

অঙ্কিতা এবং মিলিন্দ ২০১৮ সালের এপ্রিল মাসে একটি ঐতিহ্যবাহী মারাঠি রীতি মেনে অনুষ্ঠান করে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পরেই, এই দম্পতি স্পেনের ‘বেয়ারফুট ওয়েডিং' অনুষ্ঠানে ফের বিয়ে করেন। মিলিন্দ সোমান এর আগে অভিনেত্রী মেলিন জাম্পানোইকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে নির্মিত চলচ্চিত্র ভ্যালি অফ ফ্লাওয়ারের সেটে তাঁদের আলাপ হয়েছিল।