ব্রাজিলিয়ান কিশরীকে ‘অশ্লীল ছবি পাঠিয়ে’ আরবে আটক মিকা! পরে মুক্ত

 আবারও  শিরোনামে এলেন গায়ক মিকা সিং। আবারও তাঁর  বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। আবারও  আটক  হলেন বলিউডের এই খ্যাতনামা কন্ঠ শিল্পী।

 Share
EMAIL
PRINT
COMMENTS

এর আগেও বহুবার এ ধরনের কারণেই শিরোনামে এসেছেন তিনি।           


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ১৭ বছরের ব্রাজিলিয়ান কিশোরী মোবাইলে অশ্লীল ছবি 'পাঠান' মিকা
  2. অভিযোগ প্রকাশ্যে আসতেই টানা জেরার মুখে পড়েন মিকা
  3. এর আগেও একাধিকবার এ ধরনের বিতর্কে জড়ান মিকা

আবারও  শিরোনামে এলেন গায়ক মিকা সিং। আবারও তাঁর  বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। আবারও  আটক  হলেন বলিউডের এই খ্যাতনামা কন্ঠ শিল্পী। এবার অবশ্য ভারতে নয়, আরবে। ১৭ বছরের এক ব্রাজিলিয়ান কিশোরী  মোবাইলে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ রয়েছে  তাঁর বিরুদ্ধে। এমন অভিযোগ প্রকাশ্যে  আসার পর তাঁকে আটক করেছে প্রশাসন। টানা  জেরার মুখে  পড়েন মিকা। পরে তাঁকে ছেড়ে  দেওয়া  হয়। তাঁর মোবাইলটিও পরীক্ষার করে দেখা  হচ্ছে। এর আগেও বহুবার এ ধরনের কারণেই শিরোনামে এসেছেন তিনি।           

 

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের শেষ পর্যায়ে আজ ভোট রাজস্থান ও তেলেঙ্গানায়, ১০টি তথ্য

 

২০১৬ সালে  মুম্বইয়ের এক মডেল মিকার বিরুদ্ধে  যৌন হেনস্থার অভিযোগ আনেন। তাঁর দাবি ছিল মিকা তাঁর শ্লীলতাহানি করেছেন। পাল্টা  মহিলার বিরুদ্ধে  তোলা বাজির অভিযোগ দায়ের করেন মিকা। এই ঘটনার বছর খানেক আগেও শ্রীঘরে যেতে হয়েছিল তাঁকে।   তখন অভিযোগ উঠেছিল নিজের গানের অনুষ্ঠানে এক চিকিৎসকের সঙ্গে   অশালীন আচরণ করেছেন তিনি।

আর এছাড়া প্রায় এক যুগ আগে রাখি সাওয়ান্ত মিকার বিরুদ্ধে  জন্মদিনের পার্টিতে জোর করে চুম্বন করার অভিযোগ আনেন। সেই ঘটনায় জল গড়িয়েছিল অনেক দূর।  এবার আবার অভিযুক্ত হলেন তিনি।                

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube



মধ্যপ্রদেশ, রাজস্থান, মিজোরাম, ছত্তিশগড় ও তেলেঙ্গানার প্রতিটি বিধান সভা কেন্দ্রের সর্বশেষ খবর (Live Updates in Bengali)(Election Results in Bengali) নির্বাচনের ফলাফল দেখার জন্য Facebook-এ আমাদের লাইক করুন ও আমাদের Twitter-এর দিকে চোখ রাখুন।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................