জঙ্গি হামলার গুরুত্বপূর্ণ তথ্য আড়াল করছেন মোদী: মায়াবতী

মায়াবতী বলেন "প্রধানমন্ত্রী দেশের মানুষের আবেগের সঙ্গে ছিনিমিনি খেলেছেন।"

 Share
EMAIL
PRINT
COMMENTS

লখনৌতে অভিজ্ঞ বিএসপি নেতাদের সঙ্গে আজ বৈঠক করলেন মায়াবতী।


লখনৌ: 

পাকিস্তানের জঙ্গি হামলার প্রেক্ষিতে ভারত ও পাকিস্তানের মধ্যে তৈরি হওয়া জটিল পরিস্থিতি নিয়ে আলোচনার উদ্দেশ্যে বহুজন সমাজ পার্টির প্রধান মায়াবতী আজ তাঁর দলের শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করলেন। "বিগত কয়েকদিন জম্মু ও কাশ্মীরে ঘটে যাওয়া জঙ্গি হানা নিয়ে সারা দেশের মানুষ বিচলিত। বিজেপি ও বিশেষত মোদী সরকার সাধারণ মানুষের থেকে আসল তথ্য গোপন করে নিজেদের দুর্বলতা ঢাকার চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষের কাছে আর কোনও কিছুই অজানা নেই", জানান মায়াবতী। লখনৌতে সাংবাদিকদের মায়াবতী বলেন, "এই পরিস্থিতিতে এসপি-বিএসপি জোটের খুব সাবধানে নিজেদের আগামী পদক্ষেপ গ্রহণ করা উচিত।"

ভারত-পাক জটিলতার মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের বিভিন্ন প্রান্তের ১৫ হাজার অঞ্চলের প্রায় এক কোটি বিজেপি কর্মীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগাযোগ করেন, যাকে ব্যঙ্গ করে মায়াবতী বলেন "প্রধানমন্ত্রী দেশের মানুষের আবেগের সঙ্গে ছিনিমিনি খেলেছেন।"

আরও পড়ুনঃ সুষমার সফরের একদিনের মধ্যেই ভারতের কাশ্মীর নীতির সমালোচনা করল ওআইসি, জবাব ফেরাল দিল্লি 

টুইট করে মায়াবতী দাবি করেন, "যুদ্ধের মতো আপৎকালীন এমন একটা পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর যখন উচিত দেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করা তখন তিনি সে সব ছেড়ে বিজেপি কর্মীদের সঙ্গে মিলে নিজের রাজনৈতিক স্বার্থ চরিতার্থের চেষ্টা করে জাতীয় সেন্টিমেন্টের সঙ্গে ছিনিমিনি খেলেছেন"।

সূত্র মারফত জানা গিয়েছে লোকসভা নির্বাচনের আগে মায়াবতী ৪৫ দিনের বিরতির পর লখনৌতে প্রার্থীদের সঙ্গে দেখা করতে উপস্থিত হয়েছেন। শোনা গিয়েছে তাঁর দলের ওই কর্মীরা ইতিমধ্যে ভোটের প্রচার শুরু করে দিয়েছেন। যদিও বিএসপি এখনও আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেনি। 

আসন্ন লোকসভা নির্বাচনে মায়াবতী-অখিলেশ জোট থেকে উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশে ও উত্তরাখন্ডে মোট ১১০টি আসনে প্রার্থীরা ভোটে দাঁড়াবে। উত্তরপ্রদেশে ৮০ টি লোকসভা কেন্দ্রের মধ্যে ৩৮ টি আসনে বিএসপি ও ৩৭ টি আসনে এসপি নিজেদের প্রার্থী দেবে বলে জানিয়েছে মায়াবতী-অখিলেশের দল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................